খলসী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ ফেরদৌস ওয়াহিদ সবুজ প্রকাশিত: ১২ জুন , ২০২৪ ০৭:১৯ আপডেট: ১২ জুন , ২০২৪ ০৭:১৯ এএম
খলসী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের পুনরায় ভোট গণনার দাবিতে  সংবাদ সম্মেলন
গত ৬ জুন তারিখে খলসী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি অনুষ্ঠিত ভোট কারচুপির অভিযোগ তুলে পুনরায় নির্বাচন বা ভোট গণনার দাবি জানিয়েছেন মো: সুরুজ্জামান, মো: খয়রুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মো: জিয়ারুল ইসলাম, মো: নরেশ চন্দ্র রায়,সুরেন চন্দ্র রায়,মো: আমিনুল ইসলামসহ ৭ জন। মঙ্গলবার ( ১১ জুন ) সকালে বীরগঞ্জ প্রেসক্লাবে সম্মেলনে এসব অভিযোগ করেন অভিযোগকারীরা।

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের খলসী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যাপক অনিয়ম, দূর্নীতি ও স্বেচ্ছাচারিতা অভিযোগ করে  পুনরায় ভোট গণনার দাবি মো: সুরুজ্জামান।

গত ৬ জুন তারিখে খলসী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি অনুষ্ঠিত  ভোট কারচুপির অভিযোগ তুলে পুনরায় নির্বাচন বা ভোট গণনার দাবি জানিয়েছেন মো: সুরুজ্জামান, মো: খয়রুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মো: জিয়ারুল ইসলাম, মো: নরেশ চন্দ্র রায়,সুরেন চন্দ্র রায়,মো: আমিনুল ইসলামসহ ৭ জন। মঙ্গলবার  ( ১১ জুন ) সকালে বীরগঞ্জ প্রেসক্লাবে সম্মেলনে এসব অভিযোগ করেন অভিযোগকারীরা।

মো: জিয়ারুল ইসলাম  লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, খলসী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ৫ টি অভিভাবক সদস্য পদের বিপরীতে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এর মধ্যে মহিলা প্রার্থী ৩ জন এবং পুরুষ ১৭ জন। বৈধ ভোটার সংখ্যা ২৯৬ জন। গত ৬ জুন নির্বাচনে ভোট গণনার সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাডিং অফিসার জুলফিকার আলী শাহ এবং বিদ্যালয়ের তথাকথিত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হরেন্দ্র নাথের যোগসাজসে নির্বাচিত প্রার্থীদের দ্বারা প্রভাবিত হয়ে অপরাপর প্রার্থীদের এজেন্টদের সামনে ব্যালট পেপার প্রদর্শন করেনি। তিনি আরও বলেন,ঐ সময় অপরাপর প্রার্থীদের এজেন্টরা প্রতিবাদ করলেও নির্বাচিত প্রার্থীদের এজেন্ট ছিল নিশ্চুপ। এবিষয়ে প্রিজাইডিং অফিসার কোনো কর্ণপাত না করে গোঁজামিল ভোটের ফলাফল প্রকাশ করে। 

এবং নানা অনিয়ম ও কারচুপি করা হয়েছে বলে অভিযোগ কারীদের জোর দাবী। তারা এই অবৈধ নির্বাচন বাতীলের জন্য প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করেছেন। সাংবাদিক সম্মেলনে অভিযোগকারীগন সকলেই উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo