কৃষকদের মাঝে পাওয়ার টিলার বিতরণ

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:২০ আপডেট: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:২০ এএম
কৃষকদের মাঝে  পাওয়ার টিলার বিতরণ
কৃষি কাজের অংশ হিসাবে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি ফরিদগঞ্জ শাখার উদ্যোগে কৃষকদের মাঝে পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে। রোববার (১১ ফেব্রয়ারি) বিকালে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা আশেক আলী উচ্ছ বিদ্যালয় ও কলেজে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের উদ্যোক্তা পরিচালক এম এ হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে এসব উপকরণ তুলে দেন।

কৃষি কাজের অংশ হিসাবে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি ফরিদগঞ্জ শাখার উদ্যোগে কৃষকদের মাঝে পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে। রোববার (১১ ফেব্রয়ারি) বিকালে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা আশেক আলী উচ্ছ বিদ্যালয় ও কলেজে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের উদ্যোক্তা পরিচালক এম এ হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে এসব উপকরণ তুলে দেন। 


মার্কেন্টাইল ব্যাংকের কুমিল্লা-নোয়াখালি আঞ্চলিক প্রধান ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কল্লোল কিশোর সরকার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, বিশিষ্ট চিকিৎসক আবুল কালাম আজাদ, মার্কেন্টাইল ব্যাংকের হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল আলম।আলোচনা শেষে উপজেলার ১০টি ইউনিয়নের ২৫ জন কৃষকের সমন্বয়ে গঠিত কৃষক সংগঠনের হাতে পাওয়ার টিলার হাস্তান্তর করেন অতিথি বৃন্দ।মার্কেন্টাইল ব্যাংক পিএলসি ফরিদগঞ্জ শাখার ব্যবস্থাপক মুরাদ হোসেন চৌধুরীর জানান, আজ ১০টি ইউনিয়নে এবং আগামী এক সপ্তাহের মধ্যে আরো ৫টি ইউনিয়নে ৫টি পাওয়ার টিলার হস্তান্তর করা হবে।এছাড়া স্বল্প সময়ের মধ্যে কৃষকদের মাঝে বিনামূল্যে সার বিতরণ করা হবে। মার্কেন্টাইল ব্যাংক পিএলসি খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে এই পদক্ষেপ নিয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo