হরিপুরে ১০ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

গোলাম রব্বানী প্রকাশিত: ২৪ আগস্ট , ২০২৪ ১২:৪৭ আপডেট: ২৪ আগস্ট , ২০২৪ ১২:৪৭ পিএম
হরিপুরে ১০ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
বৃহস্পতিবার (২২শে আগস্ট) সকাল ১১:০০ ঘটিকায় উপজেলা চত্বরের মেইন গেটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধনে উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র জনতাসহ হরিপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীবৃন্দ ও এলাকার সুধীজন। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন এর নেতা মো,সুমন ও দুলাল পারভেজ বক্তব্যে বিভিন্ন দপ্তরের দূর্নীতির চিত্র তুলে ধরেন।

ঠাকুরগাঁওয়ের  হরিপুরে ঘুষ  দুর্নীতি ও দালাল মুক্ত উপজেলা গড়তে বৈষম্য বিরোধী ছাত্রজনতা ও এলাকাবাসি ১০ দফা দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বারকলিপি প্রদান করেন।দাবি  নিম্নোক্ত, 

১.হরিপুর উপজেলায় পিআইও কর্মকর্তার অপসারণ ও অফিসে  দালাল মুক্ত করণ ।

২. হরিপুর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ সেরিকুজ্জামান ও অডিটর মোহাম্মদ মজিবর রহমান এর সীমাহীন দুর্নীতি ও অবৈধ লেনদেনের জন্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ চাই।

৩. সেটেলমেন্ট অফিসে ঘুষ দুর্নীতি ও অফিসে দালালমুক্ত করতে হবে। 

৪. সাবরেজিস্টার অফিসে ঘুষ দুর্নীতি ও অফিসে দালাল মুক্ত করতে হবে।

৫ . হরিপুর উপজেলার ভূমি অফিসে খাজনা খারিজ এর হয়রানি দুর্নীতি ও অফিসে দালাল মুক্ত করতে হবে ।

৬. হরিপুর হাসপাতালে গাইনি ডাক্তার সহ পর্যাপ্ত ডাক্তার চাই ।

৭. হরিপুর হাসপাতালে অতি শীঘ্রই সিজার চালু করতে হবে ।

৮. হরিপুর হাসপাতালে অনিয়ম ও দুর্নীতি বন্ধ করতে হবে ।

৯. হরিপুর হাসপাতালে চিকিৎসা সেবার মান বৃদ্ধি করতে হবে ।

১০. হরিপুর হাসপাতালে আরো একটি অ্যাম্বুলেন্স চাই।

বৃহস্পতিবার (২২শে আগস্ট) সকাল ১১:০০ ঘটিকায় উপজেলা চত্বরের মেইন গেটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়  । মানববন্ধনে উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র জনতাসহ হরিপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীবৃন্দ ও এলাকার সুধীজন। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন এর নেতা মো,সুমন  ও দুলাল পারভেজ বক্তব্যে বিভিন্ন দপ্তরের দূর্নীতির চিত্র  তুলে ধরেন।  

মানব বন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নেতা মো,সুমন সহ  বৈষম্য বিরোধী ছাত্রজনতাগণ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান ছাত্র জনতার কর্মসূচিকে সাধুবাদ জানিয়ে উন্নয়নমুলক সকল বিষয়ে কাজ করে দিতে আশ্বাস প্রদান করেন।

এই বিভাগের আরোও খবর

Logo