স্ত্রীকে তরকারি কাটার বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো স্বামী

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৫৭ আপডেট: ১১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৫৭ এএম
স্ত্রীকে তরকারি কাটার বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো স্বামী
বগুড়ার আদমদীঘির সান্তাহারে রাজিয়া সুলতানা (৩৭) নামের এক নারীকে তরকারি কাটা বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় এ ঘটনা ঘটে।

বগুড়ার আদমদীঘির সান্তাহারে রাজিয়া সুলতানা (৩৭) নামের এক নারীকে তরকারি কাটা বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি)  রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় এ ঘটনা ঘটে।


নিহত রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর থানার স্রীকান্দ গ্রামের বদিউজ্জামানের স্ত্রী ও বর্তমান সান্তাহার চা বাগান মহল্লায় একটি বাড়িতে ভাড়া থাকেন।



সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন জানান, শুক্রবার রাতে স্বামী বদিউজ্জামানের সঙ্গে তার স্ত্রী রাজিয়া সুলতানার সাংসারিক বিষয় নিয়ে মনমালিন্য হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে তরকারি কাটা বটি দিয়ে স্ত্রীর শরীর বিভিন্ন স্থানে এলোপাথাড়ী কুপিয়ে জখম করে। এসময় তার স্ত্রী চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বামী বদিউজ্জামান ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে রক্তাক্ত অবস্থায় রাজিয়া সুলতানাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এ বিষয়টি আইনি প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরোও খবর

Logo