সেনাবাহিনীর সহযোগিতায় দীঘিনালা থানার কার্যক্রম শুরু

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৬:৪৩ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৬:৪৩ পিএম
সেনাবাহিনীর সহযোগিতায় দীঘিনালা থানার কার্যক্রম শুরু
এক্ষেত্রে বাংলাদেশ সেনাবাহিনী ও সর্বস্তরের মানুষের কাছে সর্বোচ্চ সহযোগিতা করা হচ্ছে।রবিবার(১১আগস্ট) বিকালে দীঘিনালা জোনের সেনাবাহিনীর সহযোগিতায় দীঘিনালা থানার স্বাভাবিক কার্যক্রম শুরু হয় এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় ও ব্রিফিং করেন এবং সবাইকে এখন থেকে থানায় সেবা নেয়ার জন্য আহবান করেন।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় জোনের সেনাবাহিনীর সহযোগিতায় থানায় ফিরে স্বাভাবিক কার্যক্রম শুরু করেছে পুলিশ।দেশের চলমান পরিস্থিতি কাটিয়ে উঠে ঘুরে দাঁড়াতে চাচ্ছে বাহিনীর সদস্যরা।

এক্ষেত্রে বাংলাদেশ সেনাবাহিনী ও সর্বস্তরের মানুষের কাছে সর্বোচ্চ  সহযোগিতা করা হচ্ছে।রবিবার(১১আগস্ট) বিকালে দীঘিনালা জোনের সেনাবাহিনীর সহযোগিতায় দীঘিনালা থানার স্বাভাবিক কার্যক্রম শুরু হয় এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় ও ব্রিফিং করেন এবং সবাইকে এখন থেকে থানায় সেবা নেয়ার জন্য আহবান করেন।

ইতিমধ্যে সেনাবাহিনীসহ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় ও বাজার ঘুরে জনগনের সাথে স্বাক্ষাত করে কথা বলে এতে করে শান্তি শৃঙ্খলা ও জনমনে স্বস্তি ফিরতে শুরু করেছে। বিশেষ করে পুলিশের থানায় কাজে যোগদান করায় মানুষ আরও বেশি খুশি হয়েছে।দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. নুরুল হক জানান, টানা চারদিন কর্মবিরতির পর বাংলাদেশ সেনাবাহিনী ও দীঘিনালা উপজেলার এক্ষেত্রে বাংলাদেশ সেনাবাহিনী ও সর্বস্তরের মানুষের কাছে সর্বোচ্চ  সহযোগিতা করা হচ্ছে।

রবিবার(১১আগস্ট) বিকালে দীঘিনালা জোনের সেনাবাহিনীর সহযোগিতায় দীঘিনালা থানার স্বাভাবিক কার্যক্রম শুরু হয় এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় ও ব্রিফিং করেন এবং সবাইকে এখন থেকে থানায় সেবা নেয়ার জন্য আহবান করেন।মানুষের সহযোগিতায় আমরা স্বাভাবিক কার্যক্রম শুরু করেছি। জনগণকে থানায় সমস্যাও অভিযোগ করা জন্য নির্দেশ প্রদান করা হয়। সাম্প্রদায়ীক সম্প্রীতি রজায় রেখে কাজ করা জন্য আহবান জানান।

এই বিভাগের আরোও খবর

Logo