সালথায় ডাকাতির ঘটনায় গ্রেফতার ৬ জন

মোঃ নাজিম উদ্দিন প্রকাশিত: ১৮ জানুয়ারী , ২০২৪ ১১:১৬ আপডেট: ১৮ জানুয়ারী , ২০২৪ ১১:১৬ এএম
সালথায়  ডাকাতির ঘটনায়  গ্রেফতার ৬ জন
ফরিদপুরের সালথা উপজেলায় তিনটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এ নিয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

ফরিদপুরের সালথা উপজেলায় তিনটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এ নিয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম জানান, গত ১৮ ডিসেম্বর রাতে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে সালথা উপজেলার কাজী রাকিবুল ইসলাম, রবিউল হাসান ও সোহেল মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এসব বাড়ি থেকে ডাকাতের দলটি নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতির ঘটনায় ৯ ডাকাত জড়িত ছিল বলে জানানো হয়।
এ নিয়ে সালথা থানায় একটি মামলা হয়। তদন্তে মামলার সূত্র ধরে পুলিশ বুধবার রাতে সালথার বড়দিয়া বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত বাবুল শেখ ওরফে বাবুলকে (৩৫) গ্রেফতার করে।

তার দেওয়া তথ্য অনুযায়ী সালথা উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াদ আলী (৪৬), মিজানুর রহমান মাতুব্বর (৫০), সাকিবুল শেখ (২০), নাঈম মাতুব্বর (২০) ও সাইফুল মাতুব্বর (২২) কে গ্রেফতার করা হয়।পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম আরো জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, রামদা, ছুরি, শাবল, টিন কার্টার ও লুণ্ঠিত ১ জোড়া কানের দুল ও ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।  বাকি  লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত  রয়েছে ।  

এই বিভাগের আরোও খবর

Logo