শ্রীনগরে নালিশী সম্পত্তিতে জোড় পূর্বক ভবন নির্মাণের অভিযোগ

সুমন আহমেদ প্রকাশিত: ২৯ আগস্ট , ২০২৪ ১৬:০১ আপডেট: ২৯ আগস্ট , ২০২৪ ১৬:০১ পিএম
শ্রীনগরে নালিশী সম্পত্তিতে জোড় পূর্বক ভবন নির্মাণের অভিযোগ
এব্যাপারে ২য় তলা ভবন মালিক সজিব সাহা বাদী হয়ে তাদের বিরুদ্ধ বিজ্ঞ আদালতে পিটিশন মামলা নং-২৮৪/২৩ ধারা-১৪৫ কাঃ বিঃ দায়ের করেন।মামলা সুত্রে জানা যায়, আল-আমিন বাজারস্থ মৃত মজিবুর রহমান এর দেড় শতাংশ জমির উপর অবস্থিত ৮ তলা বিশিষ্ট নির্মানাধীন বিল্ডিংয়ের ২য় তলা ভবনের ৫ হাজার ১ শত ২২ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাট সাফ কাবলা দলিল মুল মালিক ও দখলদার রাজীব সাহা।

মুন্সীগঞ্জের শ্রীনগরে নালিশী সম্পত্তিতে জোড় পূর্বক ভবনের নির্মাণ কাজ করার অভিযোগ উঠেছে।গত কয়েকদিন যাবৎ উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের আল-আমিন বাজারে ৮তলা নির্মানাধীন বিল্ডিংয়ের ২য় তলা ভবনে জোড় পূর্বক নির্মাণ কাজের অভিযোগ উঠে উত্তর কামারগাঁও এলাকার মৃত মজিবুর রহমানের স্ত্রী জীবন আক্তার, ছেলে মনির, পুত্রবধু রিয়া আক্তারের বিরুদ্ধে।

এব্যাপারে ২য় তলা ভবন মালিক সজিব সাহা বাদী হয়ে তাদের বিরুদ্ধ বিজ্ঞ আদালতে পিটিশন মামলা নং-২৮৪/২৩ ধারা-১৪৫ কাঃ বিঃ দায়ের করেন।মামলা সুত্রে জানা যায়, আল-আমিন বাজারস্থ মৃত মজিবুর রহমান এর দেড় শতাংশ জমির উপর অবস্থিত ৮ তলা বিশিষ্ট নির্মানাধীন বিল্ডিংয়ের ২য় তলা ভবনের ৫ হাজার ১ শত ২২ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাট  সাফ কাবলা দলিল মুল মালিক ও দখলদার রাজীব সাহা।

  বিগত ৭ অক্টোম্বর/২৩ সালে জীবন আক্তার ও তার ছেলে মনির জোড় পূর্বক ভুক্তভোগীর ২য় তলা ভবনে নির্মাণ কাজ শুরু করেন। এতে ভুক্তভোগী বাদী হয়ে তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে পিটিশন মামলা করলে আদালতে উভয় পক্ষকে স্থিতিবস্থা বজায় রাখতে লিখিত নোটিশ দেন। নালিশী ভবনে আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বে জীবন আক্তার ও তার ছেলে মনির,পুত্রবধু রিয়া আক্তার গত কয়েকদিন ধরে জোড় পূর্বক পূনরায় ভবন নির্মাজ শুরু করেন এতে ভুক্তিভোগী বাধা দিলে তাকে প্রাণ নাশের হুমকি প্রদান করেন।

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ কাজের ব্যাপারে অভিযুক্ত মনির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আজকেই শুধু কাজ করবো। কাল থেকে আর কাজ করবো না। এব্যাপারে স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, বিষয়টি স্থানীয় ভাবে বসে একাধিকবার মীমাংসার চেষ্টা করেছি কিন্তু জীবন আক্তার তা মানেনি। জীবন আক্তারের পরিবার খুবই খারাপ প্রকৃতির। তারা যেকোন সময় যে কারো বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়বানী করে থাকে।

এই বিভাগের আরোও খবর

Logo