শ্যামগঞ্জে আগুনে পুড়ল দুই ব্যবসায়ীর ঘর

শামীম খান প্রকাশিত: ১৭ জানুয়ারী , ২০২৪ ১০:৪৫ আপডেট: ১৭ জানুয়ারী , ২০২৪ ১০:৪৫ এএম
শ্যামগঞ্জে আগুনে পুড়ল দুই ব্যবসায়ীর ঘর
ময়মনসিংহের গৌরীপুর ও নেত্রকোণার পূর্বধলা সীমান্তবর্তী বাণিজ্যিক এলাকা শ্যামগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় দুইটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালামাল পুড়ে গেছে। বুধবার দুপুরে ময়মনসিংহ -নেত্রকোণা মহাসড়কের পূর্বধলার অংশের শ্যামগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ময়মনসিংহের গৌরীপুর ও নেত্রকোণার পূর্বধলা সীমান্তবর্তী বাণিজ্যিক এলাকা শ্যামগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় দুইটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালামাল পুড়ে গেছে। বুধবার দুপুরে ময়মনসিংহ -নেত্রকোণা মহাসড়কের পূর্বধলার অংশের শ্যামগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

জানা গেছে, বুধবার দুপুরে শ্যামগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল্লাহর তুলার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী হুমায়ূন কবিরের সার-বীজের দোকানে। খবর পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিস টিমের দুটি ইউনিট ঘটনাস্থলে এসেে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত  দুই ব্যবসায়ীর মধ্যে হুমায়ুন কবিরের ২০ লাখ ও আব্দুল্লাহর ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে জানা গেছে।

পূর্বধলা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার আব্দুর রাফি জানান, শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

এই বিভাগের আরোও খবর

Logo