শিবচরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২০ এপ্রিল , ২০২৪ ০৯:৪৫ আপডেট: ২০ এপ্রিল , ২০২৪ ০৯:৪৫ এএম
শিবচরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
মাদারীপুরের শিবচরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শিবচর উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেনারিহাসপাতালের আয়োজনে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল থেকে দিনব্যাপি উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বর মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

মাদারীপুরের শিবচরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শিবচর উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেনারিহাসপাতালের আয়োজনে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল থেকে দিনব্যাপি উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বর মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে দিনব্যাপী এ প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল লতিফ মোল্লা। শিবচর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হরিশ চন্দ্র বোসের সার্বিক তত্ত্বাবধানে ও প্রাণী সম্পদ হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার ও শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা।

প্রদর্শনীতে অর্ধশত স্টল ছিল। সেখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা খামারিরা তাদের পালিত হাসঁ,মুরগি, গরু, ছাগল, ভেড়া, কবুতর, টার্কি, অস্ট্রেলিয়ান ঘুঘুসহ বিভিন্ন রকম পশু-পাখি প্রদর্শন করেন। এছাড়া উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের পক্ষ হতে পশু-পাখির বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি নিয়েও একটি স্টল ছিল।সেখানে পশু-পাখির চিকিৎসা ও পরামর্শের জন্য ভেটেরিনারি চিকিৎসা ব্যবস্থা দেওয়া হয়।

এই বিভাগের আরোও খবর

Logo