শিবগঞ্জে দূর্বৃত্তের হাতে খুন হলেন এক শিক্ষার্থী

মোঃ মাইনুল ইসলাম প্রকাশিত: ২৮ আগস্ট , ২০২৪ ১৫:৩১ আপডেট: ২৮ আগস্ট , ২০২৪ ১৫:৩১ পিএম
শিবগঞ্জে দূর্বৃত্তের হাতে খুন হলেন এক শিক্ষার্থী
ঘটনাটি ঘটেছে ২৬ আগস্ট সোমবার রাতে আদিনা ফজলুল হক সরকারী কলেজ মোড়ের আড়াই শ গজ উত্তরে রাস্তার পাশে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে আব্দুল করিম(১৬)গত সোমবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে এলাকার মানুষ রাস্তার পাশে লাশ দেখতে পেলে ঘটনা জানাজানি হয় এবং থানায় সংবাদ দেয়।

শিবগঞ্জে এক কিশোরকে খুন করেছে দূর্বৃত্তরা। খুন হওয়া কিশোর হলো উপজেলার মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে  ও হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর  শিক্ষার্থী  আব্দুল  করিম(১৬)।

ঘটনাটি ঘটেছে ২৬ আগস্ট সোমবার রাতে আদিনা ফজলুল হক সরকারী কলেজ মোড়ের আড়াই শ গজ উত্তরে রাস্তার পাশে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে আব্দুল  করিম(১৬)গত সোমবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে  এলাকার মানুষ রাস্তার পাশে লাশ দেখতে পেলে ঘটনা জানাজানি হয় এবং থানায় সংবাদ দেয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত)সুকোমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সংবাদ পেয়ে ঘটনাস্থলে  উপস্থিত হয়ে লাশ উদ্ধার  করা হয়েছে।লাশ ময়না তন্দতের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।তিনি আরো বলেন লাশের শরীরের একাধিক স্থানে জখমের দাগ আছে।

এই বিভাগের আরোও খবর

Logo