রেলস্টেশনের প্লাটফর্মে পড়েছিল বৃদ্ধের লাশ, দাফন করলো বাতিঘর

রাসেল মিয়া প্রকাশিত: ২০ জানুয়ারী , ২০২৪ ০৯:০৫ আপডেট: ২০ জানুয়ারী , ২০২৪ ০৯:০৫ এএম
রেলস্টেশনের প্লাটফর্মে পড়েছিল বৃদ্ধের লাশ, দাফন করলো বাতিঘর
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ২নং প্লাটফর্ম থেকে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা বৃদ্ধের লাশ উদ্ধারের করে রেলওয়ে ফাঁড়ি পুলিশ৷ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উদ্যোগে বেওয়ারিশ লাশ হিসেবে বৃদ্ধের লাশটি দাফন করা হয়েছে৷

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ২নং প্লাটফর্ম থেকে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা বৃদ্ধের লাশ উদ্ধারের করে রেলওয়ে ফাঁড়ি পুলিশ৷
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উদ্যোগে বেওয়ারিশ লাশ হিসেবে বৃদ্ধের লাশটি দাফন করা হয়েছে৷


 গত বুধবার রাতে বার্ধক্য জনিত কারনে ওই বৃদ্ধ রেলস্টেশনে মৃত্যুবরণ করেন।  বৃদ্ধের লাশ দাফনের বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন। তিনি বলেন, গতকাল রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ২নং প্লাটফর্মে বার্ধক্য জনিত কারনে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা বৃদ্ধের মৃত্যু হয়। মৃত্যুর পর বৃদ্ধের লাশের কাছে কেউ যায়নি। পরে রেলওয়ে ফাঁড়ি পুলিশ লাশটির পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে ফিঙ্গারপ্রিন্ট নিতে বললে তারা অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্ত করতে পারেননি।
 

তারপর বেওয়ারিশ লাশটি দাফন করার জন্য রেলওয়ে ফাঁড়ি পুলিশ বাতিঘরকে মুঠোফোনে জানান৷  তিনি আরও বলেন, বৃহস্পতিবার দুপুরে বৃদ্ধের লাশটির গোসল করানোর পর ইসলামী নিয়মনীতি অনুসারে জানাযার নামায শেষে পশ্চিম মেড্ডার তিতাস পাড় বেওয়ারিশ লাশের কবরস্থানে দাফন করি। 


এব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির (আইসি) এসআই সাইফুল ইসলাম জানান, গতকাল রাতে ওই বৃদ্ধ স্টেশনের প্লাটফর্মে মারা গেছিল। অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্ত হয়নি বলে বাতিঘরকে জানায় এবং তারা খুব সুন্দর ভাবে বৃদ্ধের লাশ দাফন কাজ সপন্ন করেন।

এই বিভাগের আরোও খবর

Logo