যশোর সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৬ আপডেট: ১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৬ এএম
যশোর সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
যশোর সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া. সাহিত্য ও সংস্কৃতি ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার সকালে কলেজের সভা কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যশোর সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া. সাহিত্য ও সংস্কৃতি ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার সকালে কলেজের সভা কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রাক্তণ অধ্যক্ষ প্রফেসর অমল কুমার বিশ্বাস।বিশেষ অতিথি ছিলেন, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগি অধ্যাপক সৈয়দ আহসান হাবীব,প্রাক্তণ বিভাগীয় প্রধান (ব্যবস্থাপনা) প্রফেসর জুলফিকার আলী, শিক্ষক পরিষদের প্রাক্তন সম্পাদক প্রফেসর মাহবুবুল হক খান, বার্ষিক ক্রীড়া কমিটির আহবায়ক প্রফেসর আলাউদ্দীন, সাহিত্য ও সংস্কৃতিক কমিটির আহবায়ক প্রফেসর সেলিনা খাতুন ,অন্তঃকক্ষ ক্রীড়া প্রফেসর আহবায়ক নাজমুল হাসান ফারুক। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর এবিএম ইকবাল আনোয়ারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক হুমায়ুন কবীর, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তানিশা খাতুন প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা করে সকহারী অধ্যাপক হাসানুজ্জামান,প্রভাষক দীপ্তি মিত্র। আলোচনা শেষে ৪৮টি ইভেন্টে ১৪৪ জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo