আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে পিতার জন্য ভোট প্রার্থনায় দুই পুত্র

নাজিম বকাউল প্রকাশিত: ২০ মে , ২০২৪ ০৮:৫৩ আপডেট: ২০ মে , ২০২৪ ০৮:৫৩ এএম
আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে  পিতার জন্য ভোট প্রার্থনায়  দুই পুত্র
আসন্ন ৫ জুন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মনিরুল হকের জন্য ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন তার জেষ্ঠ্য পুত্র কাজী সাগর ও কনিষ্ঠ পুত্র কাজী আকাশ।তারা বন্ধু-বান্ধব ও জনগণ নিয়ে চষে বেড়াচ্ছন উপজেলার প্রতিটি হাট-বাজার, পাড়া-মহল্লা। প্রতিদিনই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার বাবার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে ভোট প্রার্থনা করছেন।

আসন্ন ৫ জুন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মনিরুল হকের জন্য ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন তার জেষ্ঠ্য পুত্র কাজী সাগর ও কনিষ্ঠ পুত্র কাজী আকাশ।তারা বন্ধু-বান্ধব ও জনগণ  নিয়ে চষে বেড়াচ্ছন উপজেলার প্রতিটি হাট-বাজার, পাড়া-মহল্লা। প্রতিদিনই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার বাবার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে ভোট প্রার্থনা করছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার ( ১৮ ই মে) সন্ধ্যা থেকে রাত ও রোববার  (১৯ই মে) সকালে উপজেলার জয়দেবপুর বাজার, বারাংকুলা বাজার ও গোপালপুর বাজারের ব্যবসায়ী,  পথচারীদের  কাছে ও গুরুত্বপূর্ণ জায়গায়  পিতা কাজী মনিরুল হকের জন্য দোয়া ও ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন তারা।

গণসংযোগকালে চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মনিরুল হকের জেষ্ঠ্য কাজী সাগর জানান, 'বাবার জন্য প্রতিদিনই উপজেলার কোথাও না কোথাও গিয়ে ভোট প্রার্থনা করছি। মানুষের ব্যাপক সাড়াও পাচ্ছি। বাবা দীর্ঘকাল উপজেলার সর্বস্তরের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছেন। মানুষ বাবাকেও অনেক ভালোবাসে, এটা বুঝতে পারছি। বাকিটা সবাই ৫ জুন ভোট দিয়ে দেখিয়ে দিবে।'

এই বিভাগের আরোও খবর

Logo