যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা সম্পন্ন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ২২ জানুয়ারী , ২০২৪ ০৯:৫০ আপডেট: ২২ জানুয়ারী , ২০২৪ ০৯:৫০ এএম
যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা সম্পন্ন
৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি শীতকালীন প্রতিযোগিতার যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা রোববার শেষ হয়েছে। দুদিনব্যাপী প্রতিযোগিতার পুরস্কার বিতরনী বিকেলে উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে হয়েছে। যশোর জিলা স্কুল ব্যাডমিন্টন- একক ও দ্বৈত উভয় বিভাগে চ্যাম্পিয়ন, টেবিল টেনিস-একক ও দ্বৈত দুই বিভাগে চ্যাম্পিয়ন এবং বাস্কেটবল ও হকিতে চ্যাম্পিয়ন হয়েছে। নিউটাউন বালিকা উচ্চ বিদ্যালয় বাস্কেটবল ও ভলিবল ইভেন্টে রানারআপ এবং এথলেটিকসে ৯ টি ইভেন্টে পুরস্কার জিতেছে।

৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি শীতকালীন প্রতিযোগিতার যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা রোববার শেষ হয়েছে। দুদিনব্যাপী প্রতিযোগিতার পুরস্কার বিতরনী বিকেলে উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে হয়েছে। যশোর জিলা স্কুল ব্যাডমিন্টন- একক ও দ্বৈত উভয় বিভাগে চ্যাম্পিয়ন, টেবিল টেনিস-একক ও দ্বৈত দুই বিভাগে চ্যাম্পিয়ন এবং বাস্কেটবল ও হকিতে চ্যাম্পিয়ন হয়েছে। নিউটাউন বালিকা উচ্চ বিদ্যালয় বাস্কেটবল ও ভলিবল ইভেন্টে রানারআপ এবং এথলেটিকসে ৯ টি ইভেন্টে পুরস্কার জিতেছে।


ব্যাডমিন্টন দ্বৈত ছাত্রী চ্যাম্পিয়ন হয়েছে যশোর শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের নাজিয়াতুল নওরিন ও মার্গারেট মুগ্ধ বিশ্বাস  জুটি এবং রানার্স আপ হয় দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের জান্নাতুল নেছা মিথিলা ও অর্প পারভীন জুটি। এককে চ্যাম্পিয়ন মার্গারেট মুগ্ধ বিশ্বাস ও রানার্স আপ জান্নাতুল নেছা মিথিলা। ব্যাডমিন্টন দ্বৈত ছাত্র চ্যাম্পিয়ন যশোর জিলা স্কুলের আশরাফুল ইসলাম শুভ ও হুজাইফা রহমান ঈহাদ। জুটি এবং রানার্স আপ হয়েছে যশোর কালেক্টরেট স্কুলের নাফিজ হোসেন ও সামির হাসান তালুকদার জুটি। এককে চ্যাম্পিয়ন যশোর জিলা স্কুলের হুজাইফা রহমান ঈহাদ এবং রানার্স আপ হয় তীরের হাট মাধ্যমিক বিদ্যালয়ের তানভীর আহমেদ ফয়সাল। বালক ক্রিকেটে চ্যাম্পিয়ন বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউট এবং রানার্স আপ কালেক্টরেট স্কুল।


বালিকা ক্রিকেটে চ্যাম্পিয়ন বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় ও রানার্স আপ এমএস টিপি বালিকা বিদ্যালয়। বালিকা ভলিবলে চ্যাম্পিয়ন আদর্শ বালিকা বিদ্যালয় এবং রানার্স আপ যশোর সরকারি বালিকা উ”চ বিদ্যালয়। বালকে চ্যাম্পিয়ন মুন্সি মেহেরুল্লাহ একাডেমী। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম। অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফিরোজ আহমেদ, জিলা স্কুলের প্রধান শিক্ষক শোয়াইব হোসেন, নিউটাউন বাদশা ফয়সাল ইসলামী ইন্সটিউিটের প্রধান শিক্ষক এসএম রবিউল আলম, নিউটাউন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া শিরিন, উপশহর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইন উদ্দিন, শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বুলবুল, পাঁচবাড়ীয়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, ইসলামিয়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল হক, বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল আনাম আজাদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপশহর ডিগ্রী কলেজের ক্রীড়া শিক্ষক নিবাস হালদার। আগামীকাল মঙ্গলবার (২৩ জুন)শুরু হবে প্রতিযোগিতার জেলা পর্যায়ের খেলা। তিন দিনব্যাপী হবে জেলা পর্যায়ের প্রতিযোগিতা।

এই বিভাগের আরোও খবর

Logo