যশোরে মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৪ নভেম্বর , ২০২৩ ১১:২৩ আপডেট: ১৪ নভেম্বর , ২০২৩ ১১:২৩ এএম
যশোরে মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি
৬, ১৪ ও ১৬ ডিসেম্বর যশোর মুক্ত দিবস উপলক্ষে স্থানীয় টাউন হল ময়দান থেকে ড়্যালি বের করা হবে। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বকুলতলায় বঙ্গবন্ধুর মুর্যালে গিয়ে শেষ হবে।

৬, ১৪ ও ১৬  ডিসেম্বর যশোর মুক্ত দিবস উপলক্ষে স্থানীয় টাউন হল ময়দান থেকে ড়্যালি বের করা হবে। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বকুলতলায় বঙ্গবন্ধুর মুর্যালে গিয়ে শেষ হবে।
৬, ১৪ও ১৬ ডিসেম্বর উদযাপন উপলক্ষে যশোরে জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট সভা কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আরো সিদ্ধান্ত হয় ১৪ ডিসেম্বর সকাল  আটটায় চাঁচড়া বদ্যভূমি পুষ্পার্ঘ্য অর্পণ। মসজিদ, মন্দির ও উপসনালয়ে দোয়া বিশেষ  প্রার্থনা। বিকেলে স্থানীয় টাউন হল ময়দানে আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠান। ১৬ ডিসেম্বর ভোর ৩১ বার তোপধ্বনি, এরপর সকাল আটটায় মনিহার এলাকার বিজয়স্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ, হাসতাল, কারাগার, শিশু পরিবারের মাঝে  উন্নতমানের খাবার  বিতরণ।  বাদ জোহর মসজিদ, মন্দির ও উপসনালয়গুলোতে দোয়া  বিশেষ প্রার্থনা।

যশোর জেলা প্রশাসক মোহাম্মদ  আবরাউল হাছান মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার  ডিএসবি ফিরোজ কবির, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, জেলা পরিষদের  চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল,  পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গনী খান পলাশ,  যুদ্ধকালীন সময়ের মুজিব বাহিনীর  প্রধান মুক্তিযোদ্ধা  আলি হোসেন মনি,, মুক্তিযোদ্ধা রবিউল  আলম,, মুক্তিযোদ্ধা মুযহারুল ইসলাম  মন্টু,  প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, আব্দুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ জেএম  ইকবাল  হোসেন,জেলা শিল্পকলা একাডেমির  সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বুলু, মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর হেলাল, প্রমুখ। 

এই বিভাগের আরোও খবর

Logo