যশোরে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:০৩ আপডেট: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:০৩ পিএম
যশোরে পবিত্র  ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন
জিলা স্কুলের আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক শোয়াইব হোসেন। বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম খান, সেলিম রেজা, সেলিমা খাতুন, আনিছুর রহমান, মনিরুজ্জামান, কামরুজ্জামান প্রমুখ। পরিচালনা করেন সিনিয়র শিক্ষক জামাল উদ্দীন। দোয়া পরিচসলনা করেন সিনিয়র শিক্ষক শরিফুল ইসলাম। শেষে হামদ,নাথ, কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৭২ ছাত্রের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে   যশোরে পবিত্র  ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা, দোয়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জিলা স্কুলের আলোচনা  সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক শোয়াইব হোসেন।  বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম খান,  সেলিম রেজা, সেলিমা খাতুন, আনিছুর রহমান, মনিরুজ্জামান, কামরুজ্জামান প্রমুখ। পরিচালনা করেন সিনিয়র শিক্ষক জামাল উদ্দীন। দোয়া পরিচসলনা করেন সিনিয়র শিক্ষক শরিফুল ইসলাম।  শেষে হামদ,নাথ, কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৭২ ছাত্রের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুলিশ লাইন স্কুলে আলোচনা  ও দোয়া অনুষ্ঠিত হয়।ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনোতোষ কুমার নন্দীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পরিচালক আব্দুল  আজিজ, সিনিয়র শিক্ষক  মাসুদুর রহমান প্রমুখ। দোয়া পরিচালনা করেন শিক্ষক মহিউদ্দিন।নিউটাউন বাদশাহ ফয়সাল স্কুলে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান শিক্ষক এসএম রবিউল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক  আবু ইমরান গাজী, সিনিয়র শিক্ষক সেকেন্দার আলী, রফিক হাসান, তৈয়ব আলীপ্রমুখ। শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের  মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এমএসটিপি গার্লস স্কুল এন্ড কেলজে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।  অধ্যক্ষ খায়রুল  আনামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী প্রধান   শিক্ষক ফারজানা করিম,সিনিয়র শিক্ষক  তৌহিদুর রহমান, আব্দুল  বারী, রাবেয়া  খানম, জগদীশ দাশ প্রমুখ।  দোয়া পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মহিউদ্দিন। 

উপশহর সরকারি  প্রাথমিক বিদ্যালয় দোয়া ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়। হামদ নাথ, কেরাত পাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান শিক্ষক রশিদা বেগম। উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক নিলুফা আক্তার, রেখা তারা বেগম, সহকারী শিক্ষক  খাদিজা  পারভীন ইতু, আফরোজা  পারভীন  সীমা প্রমুখ।  এছাড়া বাহাদুর পুর মাধ্যমিক বিদ্যালয়,  উপশহর শহীদ  স্মরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈদ-ই- মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। 


এই বিভাগের আরোও খবর

Logo