মুন্সীগঞ্জে পুলিশের অভিযান, জাটকা বিক্রি বন্ধ

আল আমিন প্রকাশিত: ৪ এপ্রিল , ২০২৪ ০৫:২০ আপডেট: ৪ এপ্রিল , ২০২৪ ০৫:২০ এএম
মুন্সীগঞ্জে পুলিশের অভিযান, জাটকা বিক্রি বন্ধ
মুন্সীগঞ্জে নৌ পুলিশের অভিযানে দিঘিরপাড় বাজারে জাটকা বিক্রি বন্ধ হয়েছে।বুধবার ভোরে এই অভিযান পরিচালনা করা হয়।এ সময় বিভিন্ন মাছের আড়তে অভিযান চালিয়ে ৩শ কেজি জাটকা জব্দ করা হয়। ইলিশ মাছের সাথে গোপনে জাটকা বিক্রি করে আসছিলো দিঘিরপাড় বাজারের কিছু অসাধু মাছ বিক্রেতা।

মুন্সীগঞ্জে নৌ পুলিশের অভিযানে  দিঘিরপাড় বাজারে জাটকা বিক্রি বন্ধ হয়েছে।বুধবার ভোরে এই অভিযান পরিচালনা করা হয়।এ সময় বিভিন্ন মাছের আড়তে অভিযান চালিয়ে ৩শ কেজি জাটকা জব্দ করা হয়।  ইলিশ মাছের সাথে গোপনে জাটকা বিক্রি করে আসছিলো দিঘিরপাড় বাজারের কিছু অসাধু মাছ বিক্রেতা।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চরাঞ্চলের চরআব্দুল্লাহপুর নৌ ফাঁড়ির ইনচার্জ মোঃ হাসনাত জামান ও এসআই মোঃ মুজিবর রহমান সঙ্গীয় ফোর্সসহ মৎস্য অধিদপ্তরের সমন্বয়ে  বিভিন্ন মৎস্য আড়তে অভিযান পরিচালনা করে ৩শ কেজি জাটকা জব্দ করে৷পরে জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে ফাঁড়ির ইনচার্জ মোঃ হাসনাত জামান বলেন, দিঘিরপাড় বাজারে ইলিশের সাথে কৌশলে জাটকা মাছ বিক্রি হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে বাজারে অভিযান পরিচালনা করে ৩শ কেজি জাটকা জব্দ করা হয়েছে। জাটকা বিক্রেতারা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি। তবে জাটকা সংরক্ষণে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo