মুদি দোকানে ভয়াবহ অগ্নিকান্ড

সাজ্জাদ কবির প্রকাশিত: ২৭ জুন , ২০২৪ ১৬:৪২ আপডেট: ২৭ জুন , ২০২৪ ১৬:৪২ পিএম
মুদি দোকানে ভয়াবহ অগ্নিকান্ড
এতে ফ্রিজ ও অন্যান্য মালামাল সহ প্রায় ৫/৬ লক্ষ টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শী মোঃ কামালের সুত্রে জানা যায়,, হঠাৎ গভীর রাতে টুস টুস শব্দে তার ঘুম ভেঙ্গে যায় এবং তিনি প্রথমে মনে করেন তার গৃহপালিত গরুর গোয়ালে বুঝি এমন শব্দ হচ্ছে ভেবে তিনি বিছানা ছেড়ে উঠেন এবং গোয়াল ঘরে গিয়ে দেখেন সব কিছু ঠিকঠাক আছে। তার পিছনের দিক থেকে হঠাৎ আগুনের জ্বালাময়ী লেলিহান শিখা তার নজরে আসে এবং তিনি আগুন আগুন বলে চিৎকার করতে করতে রাস্তায় বেরিয়ে আসেন, ততোক্ষণে আগুনের নিদারুণ সন্ত্রাসী তান্ডবে পুরো দোকানের মালামাল পুড়ে ছাই করে ফেলে।

গতকাল দিবাগত রাত আনুমানিক  ৩.৩০ মিনিটের সময়  কুতুবদিয়া  উপজেলার  আলী আকবর ডেইল ইউনিয়নের  ৩ নং ওয়ার্ডের  ঘাটকুল পাড়া নিবাসী  জনাব  ফরিদুল আলমের  মুদি দোকানে এক ভয়াবহ  অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। 

এতে ফ্রিজ ও অন্যান্য মালামাল সহ  প্রায় ৫/৬  লক্ষ  টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শী মোঃ কামালের  সুত্রে জানা যায়,,  হঠাৎ  গভীর রাতে  টুস টুস শব্দে তার  ঘুম ভেঙ্গে  যায়  এবং তিনি প্রথমে মনে করেন তার গৃহপালিত গরুর  গোয়ালে বুঝি এমন  শব্দ হচ্ছে  ভেবে  তিনি বিছানা ছেড়ে উঠেন এবং গোয়াল ঘরে গিয়ে দেখেন সব কিছু ঠিকঠাক আছে।  তার পিছনের দিক থেকে  হঠাৎ  আগুনের  জ্বালাময়ী লেলিহান শিখা তার নজরে আসে এবং তিনি  আগুন আগুন  বলে  চিৎকার  করতে করতে  রাস্তায়  বেরিয়ে আসেন,   ততোক্ষণে  আগুনের  নিদারুণ  সন্ত্রাসী  তান্ডবে  পুরো দোকানের মালামাল  পুড়ে  ছাই করে ফেলে।

আগুন লাগার কারণ   খুঁজতে  গিয়ে  অনুসন্ধানে জানা যায়,,  স্থানীয়রা মনে করেন, কে বা কারা পূর্ব  শত্রুতা  জের  হিসেবে  এই অগ্নিকান্ড ঘটতে পারে। আবার কারো   কারো মতে,  বৈদ্যুতিক শট সার্কিট  থেকেও আগুলের সূত্রপাত হতে পারে।  দোকানের  স্বত্বাধিকারী  জনাব ফরিদুল আলম  এসব দেখে এবং জীবনের শেষ সম্বল হারিয়ে  অজ্ঞান  হয়ে  যান,  তৎক্ষণাৎ  তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল  সূত্রে  জানানো  হয়,,  তিনি বর্তমানের শঙ্কা  মুক্ত  ও  সুস্থ   আছেন।  এ  ব্যাপারে  অত্র ইউনিয়ন চেয়ারম্যান  জনাব  জাহাঙ্গীর শিকদারের সাথে যোগাযোগ করা হলে,  তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ক্ষতিগ্রস্ত দোকানি ফরিদুল আলমকে আর্থিক সহায়তার আশ্বাস দেন। এবং এই ব্যাপারে থানায় একটি অজ্ঞত নামা জিডি করার পরামর্শ দেন।

এই বিভাগের আরোও খবর

Logo