মুজিবনগরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা উদ্বোধন ও র‍্যালি

জাহিদ হাসান প্রকাশিত: ১২ জুন , ২০২৪ ০৯:৪৯ আপডেট: ১২ জুন , ২০২৪ ০৯:৪৯ এএম
মুজিবনগরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলা উদ্বোধন ও র‍্যালি
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত কৃষি মেলা মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, উদ্বোধন শেষে প্রধান অতিথির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

কৃষিই সমৃদ্ধি এ এই প্রতিপাদ্যে মুজিবনগরে কোন দল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপি কৃষি মেলা ২০২৪ এর উদ্বোধন ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত কৃষি মেলা মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উদ্বোধন করেন, উদ্বোধন শেষে প্রধান অতিথির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

উদ্বোধন ও র‍্যালীতে উপস্থিত ছিলেন, মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদ হাসান রাজিব মহিলা ভাইস চেয়ারম্যান তকলিমা খাতুন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমন সহ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাধারণ কৃষকবৃন্দ।উদ্বোধন ও রেলি শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ মেলা অবস্থিত দশটি স্টল ঘুরে দেখেন।কৃষি মেলা ২০২৪ এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি অফিসার আব্দুল মোমিন।

এই বিভাগের আরোও খবর

Logo