চিনি ভেবে ভাই-বোনের ইঁদুর মারা বিষ পান

মোঃ সাহেদ হোসেন প্রকাশিত: ৪ জুলাই , ২০২৪ ১২:২৪ আপডেট: ৪ জুলাই , ২০২৪ ১২:২৪ পিএম
চিনি ভেবে ভাই-বোনের ইঁদুর মারা বিষ পান
গতকাল বুধবার দুপুরে উপ‌জেলার আল্লারদর্গা সোনাইকু‌ন্ডি গ্রা‌মে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু মীম উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের আল্লারদর্গা সোনাইকুন্ডি গ্রামের মোঃ শুভ মন্ডলের মেয়ে। জানা গেছে, চিনি ভেবে দুই ভাই-‌বোন ইঁদুর মারার বিষ খেয়েছে। তাদের মধ্যে তিনবছর বয়সী মিমের মৃত্যু হয়েছে এবং পাঁচ বছর বয়সী আলিফ‌কে অসুস্থ অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রতিবেশীরা জানান, দুপুরে বাড়ির লোকজন যে যার মতো কাজে ব্যস্ত ছিলেন।

কু‌ষ্টিয়ার দৌলতপুরে শিশু দুই ভাই-‌বোন চিনি ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে মেয়ে শিশুটি মৃত্যুবরণ করেছে এবং অপর ছেলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গতকাল বুধবার দুপুরে উপ‌জেলার আল্লারদর্গা সোনাইকু‌ন্ডি গ্রা‌মে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু মীম উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের আল্লারদর্গা সোনাইকুন্ডি গ্রামের মোঃ শুভ মন্ডলের মেয়ে। জানা গেছে, চিনি ভেবে দুই ভাই-‌বোন ইঁদুর মারার বিষ খেয়েছে। তাদের মধ্যে তিনবছর বয়সী মিমের মৃত্যু হয়েছে এবং পাঁচ বছর বয়সী আলিফ‌কে অসুস্থ অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রতিবেশীরা জানান, দুপুরে বাড়ির লোকজন যে যার মতো কাজে ব্যস্ত ছিলেন।

শিশু মীম ও আলিফ ঘরে খেলছিল। একপর্যায়ে তারা ঘরে রাখা ইঁদুর মারার বিষ চিনি ভেবে খেয়ে ফেলে। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের দুইজনকেই ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মীমের মৃত্যু হয়। অসুস্থ আলিফ বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান।এ বিষয়ে ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, বিষপানে একটি শিশু মীমের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তার ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক।

এই বিভাগের আরোও খবর

Logo