মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও

কাওসার হামিদ প্রকাশিত: ৩০ মে , ২০২৪ ০৭:৩৩ আপডেট: ৩০ মে , ২০২৪ ০৭:৩৩ এএম
মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও
বরগুনার তালতলীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলো ইউএনও।

বরগুনার তালতলীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলো ইউএনও।

বুধবার(২৯মে) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নের দুর্গত মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে ইউএনও সিফাত আনোয়ার তুমপা। এ সময় সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মাসুম ও উপজেলা মৎস্য অফিসার ভিক্টর বাইন প্রমূখ ।

জানা যায়,উপজেলার ৭টি ইউনিয়নে অনেক ঘরবাড়ি ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে লন্ডভন্ড হয়ে গেছে। ঘূর্ণিঝড়ের শুরু থেকেই বিভিন্ন আশ্রয়ন কেন্দ্রে গিয়ে শুকনো খাবার ও পানি বিশুদ্ধ করণ টেবলেট বিতরণ করে উপজেলা প্রশাসন।

ঘূর্ণিঝড় রিমাল শেষে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা। উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকিরহাট,নিশানবাড়িয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া ও নলবুনিয়,ছোটবগী ইউনিয়নের মৌপাড়া ও পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জয়ালভাঙা এলাকায়সহ ৭টি ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ ও দূর্গত  ৬ শতাধিক পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ১ কেজি,সয়াবিন তেল ১ কেজি ও লবন ১ কেজি। এছাড়াও শিশু খাদ্য ৩’শ ও গো’খাদ্য রয়েছে ৩’শ।

উপজেলা নিবার্হী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, আমি নিজে থেকে ৭টি ইউনিয়নের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। যারাই ক্ষতিগ্রস্ত ও দুর্গত রয়েছে কেবলমাত্র তাড়াই যেনো খাদ্য সামগ্রী পায়। তিনি আরও বলেন,এখনো অনেক মানুষ পানিবন্দি রয়েছে। তাদেরও সকল ধরণের সহযোগিতা করা হচ্ছে।

এই বিভাগের আরোও খবর

Logo