পাঁচবিবিতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ গোলাম মোরশিদ প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:১০ আপডেট: ১৪ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:১০ পিএম
পাঁচবিবিতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
এঘটনায় ভুক্তভোগী ওই মহিলার ছেলে আল আমিন বাদি হয়ে মাদক ব্যবসায়ী আজাদুল ইসলামসহ কয়েকজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় বুধবার বিকেলে উপজেলার বড়পুকুরিয়া গ্রাম থেকে মাদকসেবী আজাদুল ইসলাম (৩৫) কে গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা পুলিশ।গ্রেপ্তারকৃত আসামী আজাদুল ইসলাম হলেন- পাঁচবিবির বড়পুকুরিয়া গ্রামের মোঃ জাবেদ আলীর ছেলে।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বড়পুকুরিয়া গ্রামের এক বয়স্ক মহিলার হাতের ৪টি রোগ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় এক মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর বিরুদ্ধে।

এঘটনায় ভুক্তভোগী ওই মহিলার ছেলে আল আমিন বাদি হয়ে মাদক ব্যবসায়ী  আজাদুল ইসলামসহ কয়েকজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় বুধবার বিকেলে উপজেলার বড়পুকুরিয়া গ্রাম থেকে মাদকসেবী আজাদুল ইসলাম (৩৫) কে গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা পুলিশ।গ্রেপ্তারকৃত আসামী আজাদুল ইসলাম হলেন- পাঁচবিবির বড়পুকুরিয়া গ্রামের মোঃ জাবেদ আলীর ছেলে।

বুধুবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাঁচবিবি থানার উপসহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মোঃ সোহেল গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।মামলার বাদী ভুক্তভোগী মহিলার ছেলে আল আমিন বলেন, বেশকিছু দিন থেকে প্রতিবেশী আজাদুল ইসলাম কে মাদক ব্যবসা ও সেবন করতে নিষেধ করে। এরই এক পর্যায়ের ক্ষিপ্ত হয়ে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী  আজাদুল ইসলামসহ অন্য আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায় এক পর্যায়ে আমার মা মোছাঃ বিলি বিবি (৫৫)বাম হাতের ৪টি  রগ কেটে ফেলে।

এতে আমার মা গুরুত্বর আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকেরা।এ বিষয়ে বিবাদী আজাদুল ইসলামের ছোট ভাই আসাদুল ইসলাম বলেন, এঘটনায় আল আমিন এর পরিবারের লোকজন লাঠিসোঁটা নিয়ে আমাদের উপরও হামলা করলে আমার বাবা, বোনসহ তিনজন আহত হয়েছে। বোন হাসপাতালে ভর্তি আছে। আমরাও থানায় লিখিত অভিযোগ করেছি।

এই বিভাগের আরোও খবর

Logo