মানিকগঞ্জে অবৈধ ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ নিহত ৩

মিলন মাহমুদ প্রকাশিত: ৮ জানুয়ারী , ২০২৪ ১২:০৪ আপডেট: ৮ জানুয়ারী , ২০২৪ ১২:০৪ পিএম
মানিকগঞ্জে অবৈধ ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ নিহত ৩
মানিকগঞ্জে ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় সিএনজির আরোও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার মানিকগঞ্জ- সিংগাইর আঞ্চলিক মহাসড়কের আউটপাড়া মোড়-বেতিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জে ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় সিএনজির আরোও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট  জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার মানিকগঞ্জ- সিংগাইর আঞ্চলিক মহাসড়কের  আউটপাড়া মোড়-বেতিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সিএনজি চালক শাহিন মোল্লা ( ৪২), শিশু ইয়াছিন(৫), জসিম মোল্লা(৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি সিএনজি ৬ জন যাত্রী নিয়ে সিংগাইরের দিকে যাচ্ছিল, পথিমধ্যে আউটপাড়া মোড় এলাকায় পৌঁছালে অপরদিক থেকে একটি ডাম্প ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেয়ার পর শিশুসহ আরো দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজির আরো ৩ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি হয়।

বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিল হোসেন বলেন, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে মানিকগঞ্জ শহরগামী একটি সিএনজি'র সংঘর্ষ হয়। এ ঘটনায়  সিএনজি'র চালকসহ তিন জন মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo