মাদারীপুরে রাজৈরে ট্রাক—ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৫ মে , ২০২৪ ০৯:২৭ আপডেট: ৫ মে , ২০২৪ ০৯:২৭ এএম
মাদারীপুরে রাজৈরে ট্রাক—ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ২
মাদারীপুরের রাজৈর উপজেলায় গাছ বোঝাই ট্রাক আর ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এতে আরো ৩ জন গুরুতর আহত হয়। শনিবার (৪ মে) সকাল ৯টার দিকে রাজৈর—শ্রীনদী আঞ্চলিক সড়কের বদরপাশা ইউনিয়নের কাঠায়িলা বিজ্রের পাশে এঘটনা ঘটে।

মাদারীপুরের রাজৈর উপজেলায় গাছ বোঝাই ট্রাক আর ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এতে আরো ৩ জন গুরুতর আহত হয়। শনিবার (৪ মে) সকাল ৯টার দিকে রাজৈর—শ্রীনদী আঞ্চলিক সড়কের বদরপাশা ইউনিয়নের কাঠায়িলা বিজ্রের পাশে এঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী গ্রামের নোয়াব আলী মুন্সির ছেলে হোসেন মুন্সী (৫৫) ও একই এলাকার লালমিয়া হাওলাদারের ছেলে ধলু হাওলাদার (৬০)।পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে নিজ বাড়ি থেকে ইজিবাইকযোগে রাজৈর যাচ্ছিলেন কয়েকজন লোক পথে কাঠায়িলা বিজ্রের পাশে আসলে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে ঘটনাস্থলেই হোসেন মুন্সি ও ধলু হাওলাদার মারা যায়। এঘটনায় ইজিবাইকে থাকা আরো তিন যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতদের মৃতদেহ রাজৈর থানায় রাখা হয়েছে। তবে ট্রাক চালককে আটক করা সম্ভাব হয়নি। ট্রাকটি ঘটনাস্থলে পড়ে রয়েছে।

এব্যাপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, ট্রাকটি উদ্ধার করা যাবে কিন্তু চালককে পাওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি দুঘর্টনার কবলে পড়ে।নিহতের পরিবার আইনগত ব্যবস্থা চাইলে সহযোগিতা করা হবে।


এই বিভাগের আরোও খবর

Logo