মাদারীপুরে বালু ব্যবসায়ীর দুইপা ভেঙ্গে দেয়ার ঘটনায় আটক ৭

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৯ আপডেট: ৭ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৯ এএম
মাদারীপুরে বালু ব্যবসায়ীর দুইপা ভেঙ্গে দেয়ার ঘটনায় আটক ৭
মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙ্গে দেয়ার ঘটনার ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙ্গে দেয়ার ঘটনার ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, নির্বাচনী সহিংসতা নয়, এলাকার আধিপত্য নিয়েই ব্যবসায়ী হোসেন সরদারকে পিটিয়ে আহত করে সাইফুল ও তার সঙ্গীরা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা। এদিকে হোসেন সরদারের উপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে দফায় দফায় অসহায় পরিবারকে হুমকি দিয়ে আসছে অভিযুক্তরা। এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

হামলায় জড়িত বাকিদের ধরতে চলছে অভিযান। পাশাপাশি তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দেয়ার কথা জানায় পুলিশ।গত বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান থেকে টেনেহিচড়ে বের করে নিয়ে আসা হয় বালু ব্যবসায়ী হোসেন সরদারকে। স্বেচ্ছাসেবক লীগ খোয়াজপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইফুল সরদারের নেতৃত্বে পিটিয়ে দুইপা ভেঙ্গে ফেলা হয় হোসেনের। প্রথমে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল,পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

এই বিভাগের আরোও খবর

Logo