মাদারীপুরে দুই তরুণীর রহস্যজনক মৃত্যু, অসুস্থ অবস্থায় চারজন হাসপাতালে ভর্তি

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৫ অক্টোবর , ২০২৩ ০৯:১৮ আপডেট: ১৫ অক্টোবর , ২০২৩ ০৯:১৮ এএম
মাদারীপুরে দুই তরুণীর রহস্যজনক মৃত্যু, অসুস্থ অবস্থায়  চারজন হাসপাতালে ভর্তি
মাদারীপুরে কলেজ রোড এলাকার একটি বাসার ৪ তলায় দুই তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে আরও চারজন ভর্তি রয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লা বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে।

মাদারীপুরে কলেজ রোড এলাকার একটি বাসার ৪ তলায় দুই তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে আরও চারজন ভর্তি রয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লা বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে। নিহত দুই তরুণী হলেন, শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে সাগরিকা আহমেদ (২৫) তার বান্ধবী পারুল আক্তার (২৭)। পারুলের পরিচয় বিস্তারিত  জানা যায়নি। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে হঠাৎ চিৎকার চেচামেচি শুনতে পেয়ে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। সেখানে গিয়ে দেখেন ফ্লোরে মৃত অবস্থায় পড়ে আছে সাগরিকা আহম্মেদ নামে এক তরুণীকে। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার এক বান্ধবী, মা সাবিনা ইয়াসমিনসহ পাঁচজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। মারা দুইজন সম্পর্কে বান্ধবী ছিল। তবে, কি কারণে মারা গেছে এ বিষয়টি পরিষ্কার করা সম্ভব হয়নি প্রশাসনের পক্ষ থেকে। 

এদিকে স্থানীয় সূত্র থেকে জানা যায়, পহেলা অক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসেন অপরিচিত আরো ৩ থেকে ৪ জন নারী। পরে এই ঘটনা ঘটছে। এরপর থেকে অপরিচিতদের আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না। ঘটনার পরে সকালে ঘটনাস্থল পরির্দশন করে গেছে পুলিশ। 

বাসার কেয়ারটেকার হেলাল সরদার বলেন, চিকিৎসা শুনে চার তলায় গিয়ে দেখি ফ্লোরে একজন মরে পড়ে আছে। পরে পরিস্থিতি খারাপ দেখে পুলিশকে খবর দেই। দুজনকে হাসপাতালে নিয়ে যাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, দুই তরুণীর মধ্যে একজন ফ্লাটে মারা গেছে, অন্যজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। কী কারণে মারা গেছে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, তারা দুজনই প্রচণ্ড মদ্যপান করেছে। এ কারণে তাদের মৃত্যু হতে পারে। তাদের ফ্লাটে মদসহ নেশাজাতিয় আলামত পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরোও খবর

Logo