মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন ভাইস-চেয়ারম্যান পদ প্রার্থী

মাহাবুব হোসেন প্রকাশিত: ২৯ এপ্রিল , ২০২৪ ০৯:৫৫ আপডেট: ২৯ এপ্রিল , ২০২৪ ০৯:৫৫ এএম
মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন ভাইস-চেয়ারম্যান পদ প্রার্থী
কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান নাঈম অসুস্থতার কারণে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার তিনি তার ফেসবুক আইডিতে সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের স্টাটাস দিয়েছেন।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান নাঈম অসুস্থতার কারণে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার তিনি তার ফেসবুক আইডিতে সুস্থতার জন্য  সকলের কাছে দোয়া কামনা এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের স্টাটাস দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীর পরিবার থেকে জানান, গত (২ মার্চ) শনিবার কুমারখালীতে নির্বাচনী প্রচারণা শেষে বাসায় ফেরার পর থেকেই  নাঈম অসুস্থ হয়ে পরেন। এসময় তাকে ঝিনাইদহ হাসপাতালে  এবং  পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইবনে সীনা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ঢাকা বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দ্বিতীয় ধাপে কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল (২১ এপ্রিল) বিকাল ৪ টা পর্যন্ত। দ্বিতীয় ধাপে ১৬১ টি উপজেলায় আগামী ২১ মে ভোট গ্রহণ হবে। এর মধ্যে কুমারখালীতে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই হয় (২৩ এপ্রিল)। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা হয় ২৪ থেকে ২৬ এপ্রিলের মধ্যে। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় (৩০ এপ্রিল)। প্রতীক বরাদ্দ (২ মে-২৪)। 

গত (২৩ এপ্রিল) মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস- চেয়ারম্যান পদে ৬ জন, ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন'সহ মোট ১১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এই বিভাগের আরোও খবর

Logo