ভেড়ামারায় ৩ বছরের শিশু কন্যাও ছাড় পেলনা

মোঃ সাহেদ হোসেন প্রকাশিত: ৩০ মে , ২০২৪ ১০:১৮ আপডেট: ৩০ মে , ২০২৪ ১০:১৮ এএম
ভেড়ামারায় ৩ বছরের শিশু কন্যাও ছাড় পেলনা
ভেড়ামারায় ৩ বছরের শিশু কন্যাকে, হাত পা বেঁধে ও মুখে টেপ মেরে জোর পূর্বক ধর্ষনের অভিযোগ। শিশু কন্যা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিড়দিয়ার ভাটাপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার দুপুরের পর এই জঘন্য ঘটনা ঘটে।

ভেড়ামারায় ৩ বছরের শিশু কন্যাকে, হাত পা বেঁধে ও মুখে টেপ মেরে জোর পূর্বক ধর্ষনের অভিযোগ। শিশু কন্যা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিড়দিয়ার ভাটাপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার  দুপুরের পর এই জঘন্য ঘটনা ঘটে। 

ভিক্টিম ৩ বছরের শিশু কন্যার বাবা ভেড়ামারা শহরে ফল বিক্রেতা শুকচাঁদ আলী জানান, তার ৪ সন্তানের মধ্যে এটা তৃতীয়। প্রতিদিনের মতো গতকাল 

দুপুরে শিশু বাচ্চাটি খেলছিলো। হঠ্যাৎ করেই দুপুর পৌনে ২ টার দিক থেকে শিশু কন্যাটিকে কোথাও খুজে পাওয়া যাচ্ছিলোনা। বাড়ীর পাশে প্রতিবেশি রেজাউলের বাড়ীতে তখন খুব জোরে সাউন্ড বক্সে গান বাজছিলো, পর পর ২ বার তার বাড়ীতে মেয়েকে খুজতে গেলেও রেজাউল শিকার করেনি।বিকাল ৪ টা ১৫ মিনিটের দিকে সন্দেহ চরমে পৌছালে শিশুকন্যার মা জোরপূর্বক রেজাউলের বাড়ীতে ঢুকে ঘরে মধ্যে মেয়েকে বসে থাকতে দেখে। এবং বাড়ীতে নিয়ে আসে। 

পরে শিশু কন্যা তার বাবাকে ফুপিয়ে ও কেঁদে কেঁদে সব ঘটনা বলে দেয়। ফাতেমার বাবা বলেন, মেয়ের হাত পা বেধে, মুখে টেপ মেরে জোরে সাউন্ড বক্স বাজিয়ে শিশু কন্যার উপর অন্যায় করেছে  লম্পট রেজাউল ও খোকন। মেয়েকে খুব কষ্ট ও ব্যাথা দিয়েছে দুজন। কাউকে যেন কিছু না বলে দেয় সেজন্য গলাই হাসুয়া ঠেকিয়ে ভায় ভীতি ও দেখানো হয় শিশু কন্যাকে।পরে ঘটনার বর্ণনা শুনে ৩ বছরের শিশু কন্যাকে নিয়ে তার বাবা শুকচাঁদ আলী দ্রুত ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে কুষ্টিয়া সদরে রেফার্ড করেন। বর্তমানে শিশু কন্যা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এব্যাপারে ভিক্টিমের বাবা শুকচাঁদ আলী বাদী হয়ে ভেড়ামারা থানায় ১টি এযাহার জমা দিয়েছেন। 

অভিযুক্ত ২ আসামী হলেন, 

১। রেজাউল করিম (৪২) পিতা সাবানউদ্দীন, 

২। খোকন (৩৭) পিতা তুফান সর্দার, 

উভয়েরই বর্তমান ঠিকানা ক্ষেমিড়দিয়ার ভাটাপাড়া। 

গতকাল রাতেই রেজাউল করিমকে পুলিশ গ্রেফতার করলেও অপর আসামী খোকন পলাতক রয়েছে। দুই অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এই বিভাগের আরোও খবর

Logo