ভোটারদের কাছে ক্ষমা চেয়ে কাঁদলেন আইনমন্ত্রী আনিসুল হক

রাসেল মিয়া প্রকাশিত: ৩০ নভেম্বর , ২০২৩ ১১:২৯ আপডেট: ৩০ নভেম্বর , ২০২৩ ১১:২৯ এএম
ভোটারদের কাছে ক্ষমা চেয়ে কাঁদলেন আইনমন্ত্রী আনিসুল হক
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক। আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) এই নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক। আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) এই নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ফলে মনোনয়পত্র জমা দিতে বুধবার আইনমন্ত্রী ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় আসেন। নির্বাচনের তফসিল ঘোষণার পর এই প্রথম আইনমন্ত্রী নিজ এলাকায় আসেন। দুপুরে নিজ নির্বাচনী এলাকা কসবা উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুর গ্রামে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেওয়ার সময় আবেগে কেঁদে ফেলেন তিনি।

এ সময় আইনমন্ত্রী বলেন, বয়সে ছোটদের অভিভাবক হিসেবে কাজ করেছি। আমি অনেক ভুলত্রুটি করতে পারি। কিন্তু সন্তানকে আপনারা যেভাবে মাফ করে দেন আমাকেও আপনারা মাফ করে দিয়েন। আপনাদের জন্য যদি কিছু করে থাকি আল্লাহর কাছে আমার জন্য দোয়া চাইবেন। আর বেশি কিছু বলবো না। আমি ফিরে আসবো ১৮ তারিখ, যখন নির্বাচনী প্রচারণা শুরু হবে। তখন আপনাদের সাথে কথা বলব।

এ সময় উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র এম.জে হাক্কানী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি এম.এ. আজিজ, বায়েক ইউনিয়ন আওমীলীগের সভাপতি সাহারিয়া ভূইয়া, সাধারণ সম্পাদক নজরুল,  চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ নেতা ও বায়েক ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক নূর নবী আজমল,বায়েক ইউনিয়নের  চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, বায়েক ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলআমিন মালদ্বার ও সাবেক সভাপতি সাদ্দাম হোসেন, বর্তমান সভাপতি হিরা,সাধারণ সম্পাদক পলাশসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরোও খবর

Logo