বড়াইগ্রামে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারালো স্কুল ছাত্র, আশঙ্কাজনক ২জন

দেলোয়ার হোসেন লাইফ প্রকাশিত: ১৬ এপ্রিল , ২০২৪ ০৯:০৪ আপডেট: ১৬ এপ্রিল , ২০২৪ ০৯:০৪ এএম
বড়াইগ্রামে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারালো স্কুল ছাত্র, আশঙ্কাজনক ২জন
নাটোরের বড়াইগ্রাম পৌরশহরের কালীবাড়ি এলাকায় সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আকিব হাসান (১৫) নামে যুবকের মৃত্যু হয়েছে।

নাটোরের বড়াইগ্রাম পৌরশহরের কালীবাড়ি এলাকায় সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আকিব হাসান (১৫) নামে যুবকের মৃত্যু হয়েছে।

নিহত আকিব হাসান বড়াইগ্রাম পৌরসভার বাটরা গোপালপুর এলাকার আব্দুল খালেকের ছেলে ও পাইলট উ”চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড় বোনের বাড়িতে বিয়ে অনুষ্ঠানে গিয়ে দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় আকিব, সাথে নেয় মামাতো ও ফুপাতো ভাই সাগির আলম (৮) ও জাওয়ার হোসেন লাদেন (২০)কে। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয় তিনজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে আকিব হাসানের মৃত্যু হয়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খাঁন জানান, উপজেলার ধামানিয়াপাড়ায় বোনের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে সৌখিনতা বশে তারা মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় এবং এই দুর্ঘটনার শিকার হয়। তাদেরকে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একজনের মৃত্যু হয়। আহত দুই জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

এই বিভাগের আরোও খবর

Logo