বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস

মোঃ মাসুদুর রহমান সুমন প্রকাশিত: ২৭ জানুয়ারী , ২০২৪ ০৯:১৭ আপডেট: ২৭ জানুয়ারী , ২০২৪ ০৯:১৭ এএম
বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস
আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০২৪ উপলক্ষে আজবেলুন ও কবুতর উড়িয়ে শুভ সুচনা করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কাস্টমস ভ্যাট ও প্রশাসন) মিস ফারজানা আফরোজ। তারিখ:-২৬/০১/২০২৪ ইং (রোজ শুক্রবার) বেনাপোল কাস্টম হাউজ দিনব্যাপী নানা কর্মসূচি মধ্যদিয়ে দিনটি পালন করেছেন।

আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০২৪ উপলক্ষে আজবেলুন ও কবুতর উড়িয়ে শুভ সুচনা করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কাস্টমস ভ্যাট ও প্রশাসন) মিস ফারজানা আফরোজ। তারিখ:-২৬/০১/২০২৪ ইং (রোজ শুক্রবার) বেনাপোল  কাস্টম হাউজ দিনব্যাপী নানা কর্মসূচি মধ্যদিয়ে দিনটি  পালন করেছেন।


বেনাপোল কাস্টমস ক্লাব মিলনায়তনে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন  জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কাস্টমস ভ্যাট ও প্রশাসন) মিস ফারজানা আফরোজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোঃ কামরুজ্জামান, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, সন্চালক হিসাবে ছিলেন যুগ্ম কমিশনার শাফায়াত হোসেন। কাস্টমস কি- নোট উপস্থাপন করেন বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার হাফিজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি কমিশনার ছৈয়দুল আলম, প্রভাত কুমার সিংহ, রবীন্দ্র সিংহ, রাফেজা সুলতানা। সভাপতিত্ব করেন বেনাপোল কাস্টম হাউজের কমিশনার আব্দুল হাকিম।


প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনীতির চাকা সচল রাখতে রাজস্ব আদায়ে প্রতিটি কাস্টমস কর্মকর্তাকে যথেষ্ট আন্তরিক এবং দারিদ্র্যমুক্ত ও উন্নয়নশীল বাংলাদেশ গড়তে দেশের সকল নাগরিককে ট্যাক্স ও ভ্যাট প্রদানে এগিয়ে আসার আহবান জানান।উক্ত  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত, বেনাপোল সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।


এই বিভাগের আরোও খবর

Logo