বীরগঞ্জে একইদিনে দুইজনের আত্মহত্যা

মোঃ ফেরদৌস ওয়াহিদ সবুজ প্রকাশিত: ৯ মার্চ , ২০২৪ ১৩:১১ আপডেট: ৯ মার্চ , ২০২৪ ১৩:১১ পিএম
বীরগঞ্জে একইদিনে দুইজনের আত্মহত্যা
দিনাজপুরের বীরগঞ্জে পৃথক পৃথক ঘটনায় ধরনী সরকার ( ৪০) ও সালমান শাহ (২২) নামের দুইজন আত্নহত্যা করেছে। বুধবার রাতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চাপাপাড়া ও সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে আত্নহত্যার ঘটনা ঘটে।

 দিনাজপুরের বীরগঞ্জে পৃথক পৃথক ঘটনায় ধরনী সরকার ( ৪০) ও সালমান শাহ (২২) নামের দুইজন আত্নহত্যা করেছে। বুধবার রাতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চাপাপাড়া ও সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে আত্নহত্যার ঘটনা ঘটে।

ধরনী সরকার পলাশবাড়ী ইউনিয়নের চাপাপাড়া গ্রামের মৃত কালটু রাম সরকারের ছেলে এবং সালমান শাহ সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে। মৃতের বড় ভাই ননী গোপাল সরকার  জানান, আমার ছোট ভাই ধরনী সরকার   দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগিতেছিল। অনেক চিকিৎসা করা হয়পছে। বুধবার (৭ মার্চ  -২০২৪) ভোর সাড়ে ৫টার দিকে নিজ শয়ন ঘরে বাঁশের ধন্নার সহিত গলায় লাইলনের রশি দিয়া ফাঁস দিয়ে আত্নহত্যা করে।  দেখতে পেয়ে ডাক চিৎকার করেন এবং স্থানীয় ইউপি সদস্য কে সংবাদ দেওয়া হয়। বেলা ১১টায়  বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। অন্যদিকে সালমান শাহ একইদিনে গভীর রাতে নিজ শয়ন ঘরে বাঁশের ধন্নার সহিত গলায় চাদরের সহিত দিয়া ফাঁস আত্নহত্যা করেন। সালমানের মৃত্যুর কারণ জানা যানি।

এব্যাপারে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, থানায় পৃথক পৃথক ভাবে দুইটি  অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। তবে মৃতের পরিবারের লোকজনের  অভিযোগ না করায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo