বিয়ানীবাজারে শেষ জনসভায় নৌকার প্রার্থী নাহিদ অসমাপ্ত কাজগুলো শেষ করতে নৌকায় ভোট চাইলেন

সহিদুর রহমান প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ০৯:৩৫ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ০৯:৩৫ এএম
বিয়ানীবাজারে শেষ জনসভায় নৌকার প্রার্থী নাহিদ অসমাপ্ত কাজগুলো শেষ করতে নৌকায় ভোট চাইলেন
উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের যাত্রা শুরু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এ কথা উল্লেখ করে নৌকার প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দীর্ঘ পনের বছরে দেশে ঈর্ষণীয় উন্নয়ন কাজ হয়েছে; যার ফল ভোগ করছেন সতের কোটি মানুষ।

ন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের যাত্রা শুরু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এ কথা উল্লেখ করে নৌকার প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দীর্ঘ পনের বছরে দেশে ঈর্ষণীয় উন্নয়ন কাজ হয়েছে; যার ফল ভোগ করছেন সতের কোটি মানুষ।

সিলেট-বিয়ানীবাজারে ছয় লেনের মহাসড়ক, গোলাপগঞ্জ-ঢাকা দক্ষিণে চার লেনের মহাসড়ক স্থাপনসহ কুশিয়ারা নদীর বহরগ্রাম-শিকপুর ব্রিজ নির্মাণ ও নদীর ছয় কিলোমিটার অংশের ভাঙ্গন রোধের প্রকল্প হাতে নেয়া হয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসী সে উন্নয়ন থেকে বঞ্চিত হবে না। আগামী পাঁচ বছর হবে উন্নত দেশে যাত্রার পাঁচ বছর, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পাঁচ বছর।


বুধবার বিয়ানীবাজার পৌরশহরের দক্ষিণবাজারে সিলেট-০৬ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সমর্থনে আয়োজিত শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত কথা বলেন।


একটি বিশেষ মহল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জড়িয়ে সভা সমাবেশে কুৎসা ছড়াচ্ছে জানিয়ে নৌকার প্রার্থী নুরুল ইসলাম নাহিদ বলেন, তপশীল ঘোষণার পর থেকে একটি বিশেষ মহল সাধারণ ভোটার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিভ্রান্ত করে আসছে। নির্বাচনের কয়েকদিন পূর্বে থেকে তারা আমাকে জড়িয়ে সভা সমাবেশে নানা মিথ্যাচার করছে। বিয়ানীবাজারবাসী ৭জানুয়ারি ব্যালেটের মাধ্যমে এসব মিথ্যাচারের জবাব দেবেন।


এ সময় আবেগ আপ্লুত হয়ে নাহিদ বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ১৯৯১সাল থেকে আপনাদের অকুণ্ঠ সমর্থন পেয়ে বার বার নির্বাচিত হয়েছি। আমার বয়স হয়েছে। এটি আমার শেষ নির্বাচন, আশা করি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ৭জানুয়ারি আপনাদের জনরায় আমার পক্ষে থাকবে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির আহমদ, কোষাধ্যক্ষ সমসের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সদস্য জাকির হোসেন, পৌর মেয়র ফারুকুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, ইউপি চেয়ারম্যান আহবাবুর রহমান শিশু, হোসেন মুরাদ চৌধুরী, জালাল উদ্দিন, জহুর উদ্দিন ও মোহাম্মদ আমান উদ্দিনসহ বিয়ানীবাজার উপজেলা, ইউনিয়ন, পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo