বিএনপি’র মহাসমাবেশে পুলিশ কনস্টেবল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

এম আমির হোসাইন প্রকাশিত: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:৩০ আপডেট: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:৩০ এএম
বিএনপি’র মহাসমাবেশে পুলিশ কনস্টেবল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার
এম আমির হোসাইন: ঢাকায় গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল ইসলাম হত্যার মূল আসামি আপন আহম্মেদ (৪৫) কে পটুয়াখালীর গলাচিপা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এম আমির হোসাইন: ঢাকায় গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল ইসলাম হত্যার মূল আসামি আপন আহম্মেদ (৪৫) কে পটুয়াখালীর গলাচিপা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২ অক্টোবর) গভীর রাতে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কনস্টেবল আমিরুল হত্যার মূল আসামি আপন আহম্মেদ সিসি টিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয়। ঢাকা জেলা পুলিশ তার বিরুদ্ধে নৈরাজ্য সৃষ্টি, নাশকতা ও হত্যা মামলা করেন। গ্রেফতারকৃত আপন আহম্মেদ ঢাকার কেরানীগঞ্জ থানার শান্তিনগর ব্রাহ্মণকীর্তা এলাকার দ্বীন ইসলামের ছেলে। গ্রেপ্তার এড়াতে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আশ্রয় নেন তিনি। ওই এলাকার এক নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত থাকার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ জানান, ঢাকা ও গলাচিপা থানার পুলিশের একটি টিম যৌথ অভিযান চালিয়ে আপন আহম্মেদকে গ্রেফতার করে ঢাকা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo