বাউফলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

এম আমির হোসাইন প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:২৫ আপডেট: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:২৫ এএম
বাউফলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
পটুয়াখালীর বাউফল উপজেলায় লিমা আক্তার (২৭) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১১ ফেব্রুয়ারী) উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হাসু হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পটুয়াখালীর বাউফল উপজেলায় লিমা আক্তার (২৭) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১১ ফেব্রুয়ারী) উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হাসু হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

লিমা আক্তার ওই বাড়ির জহির হাওলাদারের স্ত্রী।সংশ্লিষ্ট সূত্র জানায়, জহির হাওলাদার ঢাকায় দিন মজুরির কাজ করে। জহির ও লিমা দম্পতির বড় মেয়ে  মাইসা (৭) কে নিয়ে চিকিৎসার জন্য ঢাকায় যান তার দাদা-দাদি। লিমা তার ছেলে আরাজ (৪) ও ননদ কাকলি আক্তারকে নিয়ে বাড়িতে থাকে। গত রোববার সকালে ননদ কাকলি এনজিও’র কিস্তি দিতে বাড়ির বাইরে যায়। দুপুরে বাড়ি ফিরে দেখে ঘরের দরজা জানালা বন্ধ। তার ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে ঘরের দোতলায় আঁড়ার সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অব¯’ায় লিমার লাশ দেখে পুলিশকে খবর দেয়। বিকালে পুলিশ লিমার লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করে।বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বিষয়টি নিশ্চিত করে বলেন,কিভাবে লিমা আক্তারের মৃত্যু হয়েছে তা এখনই বলা যা”েছ না। ময়না তদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।


এই বিভাগের আরোও খবর

Logo