বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) ঠাকুরগাঁও জেলা সম্মেলন

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৭ আপডেট: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৭ পিএম
বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) ঠাকুরগাঁও জেলা সম্মেলন

"মাধ্যমিক পর্যায়ে শিক্ষক ও কর্মচারীদের চাকুরি জাতীয়করণ চাই" এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) ঠাকুরগাঁও জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। ২৩ সেপ্টেম্বর শনিবার জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) জেলা সম্মেলনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুরুতে কোরআন তেলাওয়াত, গীতা পাঠ করা হয় এবং জাতীয় সংগীত গাওয়া হয়।

সম্মেলনে জনাব আলহাজ্ব মোঃ আব্দুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি জনাব মোঃ ফরিদুল ইসলাম, সভাপতি, বাশিস, কেন্দ্রীয় কমিটি, প্রধান বক্তা জনাব মোঃ আব্দুর রহমান, মহাসচিব, বাশিস,কেন্দ্রীয় কমিটি, গেস্ট অব অনার জনাব মুহাঃ সাদেক কুরাইশী,চেয়ারম্যান, জেলা পরিষদ ও সভাপতি জেলা আওয়ামী লীগ, ঠাকুরগাঁও।

বিশেষ অতিথি জনাব মোঃ শরিফুল ইসলাম, সহ-সভাপতি, বাশিস, কেন্দ্রীয় কমিটি, জনাব মোঃ সুলতান নূরী, সহ-সভাপতি,বাশিস, কেন্দ্রীয় কমিটি,জনাব মোঃ মোহাররম আলী খান,যুগ্ন মহাসচিব,বাশিস, কেন্দ্রীয় কমিটি, জনাব আলহাজ্ব মোঃ শামসুল ইসলাম, যুগ্ম মহাসচিব,বাশিস, কেন্দ্রীয় কমিটি, জনাব মোঃ রেজাউল করিম লিটন, সাংগঠনিক সম্পাদক,বাশিস, কেন্দ্রীয় কমিটি, জনাব মোঃ মোশারফ হোসেন,ক্রীড়া সম্পাদক,বাশিস, কেন্দ্রীয় কমিটি ও জনাব মোঃ জাকিরুল ইসলাম, যুগ্ন আন্তর্জাতিক সম্পাদক,বাশিস, কেন্দ্রীয় কমিটি।

এই বিভাগের আরোও খবর

Logo