ফুলবাড়ীয়া উপজেলার রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার মেধাবৃত্তি প্রদান

মোঃ সেলিম মিয়া প্রকাশিত: ৯ মার্চ , ২০২৪ ১২:০৬ আপডেট: ৯ মার্চ , ২০২৪ ১২:০৬ পিএম
ফুলবাড়ীয়া উপজেলার রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার মেধাবৃত্তি প্রদান
ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রঘুনাথপুর উ”চ বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্যেদিয়ে রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার মেধাবৃত্তি পরীক্ষার সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


সভাপতি রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থার আসাদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত মহাপরিচালক শুল্ক রেয়াত ও প্রত্যর্পন পরিদপ্তর রাজস্ব বোর্ড ঢাকা।আব্দুল্লাহ আল মারুফ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন প্রফেসর আমান উল্লাহ, অধ্যক্ষ আনন্দ মোহন কলেজ ময়মনসিংহ,বিশেষ অতিথি মজিবুর রহমান রেজিস্টার কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ,সারোয়ার আলম রোকন তরফদার সভাপতি রঘুনাথপুর উ”চ বিদ্যালয় পরিচালনা কমিটি, লুৎফর রহমান সোয়েব সভাপতি উপজেলা ছাত্রলীগ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক যে সেবন করে শুধু কি সেই ক্ষতিগ্রস্থ হয় না, মাদক পরিবারকে ধ্বংস করে দেয়, তাই মাদককে না বলতে হবে। শিক্ষা ও জ্ঞান অর্জনের জন্য ছাত্র ছাত্রীদের নিয়ে শিক্ষা সফরে যাবেন।প্রয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধীতে যাবেন। ভালো কিছু করতে গেলে শত্রু হবে,আমার বিরুদ্ধেও বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছে। চাকরি প্রার্থীরা লিখিত পরীক্ষায় পাশ করে আমাকে বলবে, আমি চেষ্টা করবো।উপজেলায় এক হাজার পরীক্ষার্থী অংশ গ্রহণ করে মেধা তালিকা অনুযায়ী ৩য় শ্রেণি থেকে ১০ ম শ্রেণি পর্যন্ত মোট ২৭ জন শিক্ষার্থীকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo