ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৪ জন নিহত

বিপ্লব কুমার দাস প্রকাশিত: ১২ মে , ২০২৪ ০৮:২৬ আপডেট: ১২ মে , ২০২৪ ০৮:২৬ এএম
ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৪ জন নিহত
ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ মোট ৪ জন নিহত হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, শনিবার (১১ মে) বেলা ১১ টার দিকে ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে ফরিদপুর গামী একটি মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা-মোট্রো-ড-১৪০-২৫৬৮) চাপা দেয়।

ভাঙ্গায় পৃথক দুটি  সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ মোট ৪ জন নিহত হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, শনিবার (১১ মে) বেলা ১১ টার দিকে ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে ফরিদপুর গামী একটি মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা-মোট্রো-ড-১৪০-২৫৬৮) চাপা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী কাসেম শেখ (৪০), তার ছেলে মুরসালিন শেখ (৮), কাসেম শেখের ভাই নাজমুল শেখ (৩৫) গুরুতর আহত হয়। এদেরকে  ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল শেখকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পিতা কাসেম শেখ ও পুত্র মুরসালিন শেখকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকেও মৃত ঘোষণা করেন। নিহত ৩ জনই গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের কোহলদিয়া গ্রামের বাসিন্দা। 

অপর দিকে শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা পৌরসভার কৈডুবি সদরদী নামক স্থানে যাত্রী বোঝাই একটি ইজিবাইককে অজ্ঞাত গাড়ি চাপা দিলে ৩ জন আহত হয়। এদেরকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক এদের ৩ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে কলেজ ছাত্রী শাবান্তি আক্তার (১৭) এর মৃত্যু হয়। শাবান্তী ভাঙ্গা সরকারি কাজী মাহবুবউল্লাহ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগ গ্রামের শাহাদাত হোসেনের মেয়ে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাইদ মোঃ খায়রুল আনাম দুর্ঘটনার বিষয়গুলো নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলকে চাপা দেওয়া ট্রাকটি আমরা আটক করেছি। চালক পলাতক। পাশাপাশি প্রতিটি দুর্ঘটনায় পৃথক পৃথক মামলার প্রস্ততি চলছে । 

এই বিভাগের আরোও খবর

Logo