মেহেন্দিগঞ্জে ইউএনও ও এসিল্যান্ড এর সাথে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময়

মোঃ মোহসীন রাসেল প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৬:১২ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৬:১২ পিএম
মেহেন্দিগঞ্জে ইউএনও ও এসিল্যান্ড এর সাথে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময়
রোববার (১১ আগস্ট) সকালে নির্বাহী কর্মকর্তার অফিস কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মেহেন্দিগঞ্জের শিক্ষার্থীরা বলেন, মেহেন্দিগঞ্জে শান্তিপূর্ণ সমাজ গঠনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সার্বিক সহযোগিতা করবে। তারা আরো বলেন, এ স্বাধীনতা বাংলাদেশের মানুষের।

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আনিসুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব  হোসেন এর সাথে মতবিনিময় করেছে উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা।

রোববার  (১১ আগস্ট) সকালে নির্বাহী কর্মকর্তার অফিস কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মেহেন্দিগঞ্জের শিক্ষার্থীরা বলেন, মেহেন্দিগঞ্জে শান্তিপূর্ণ সমাজ গঠনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সার্বিক সহযোগিতা করবে। তারা আরো বলেন, এ স্বাধীনতা বাংলাদেশের মানুষের।

এই মুহূর্ত থেকে মেহেন্দিগঞ্জের মানুষের সম্পদ রক্ষার দায়িত্ব আমাদের সবার। আমরা সকল সম্প্রদায়ের মানুষজনের জানমাল রক্ষার্থে সর্বদা প্রস্তুত আছি। যেখানেই এ ধরনের সংবাদ পাবো সেখানেই আমাদের টিমের সদস্যদের পাঠিয়ে দিয়ে সার্বিক সহযোগিতা করবো। ছাত্ররা নদী ভাঙ্গন রোধ, নৌ পথে এবং সড়ক পথে যাতায়াতে অতিরিক্ত টাকা আদায় বন্ধ করা, চাঁদাবাজি বন্ধ করা, হাসপাতালে চিকিৎসার সেবা বৃদ্ধি করা, সরকারি দপ্তরগুলোতে হয়রানি বন্ধ করে সেবার মান বৃদ্ধির দাবি জানান ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আনিসুল ইসলাম বলেন, আমি একজন শিক্ষার্থী ছিলাম। আজ আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে না থাকলে আমিও শিক্ষার্থীদের কাতারে থাকতাম। উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সাথে পরিকল্পনা করে এ উপজেলার সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তা দেওয়া হবে। নদী ভাঙ্গন রোধে জেলা প্রশাসক মহোদয়কে অবগত করা হয়েছে। চিকিৎসা সেবা, যাত্রী সেবাসহ সমাজের অসঙ্গতিগুলো ছাত্রদের সাথে নিয়েই করা হবে। এসময় বৈষম্য বিরোধী বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo