ফরিদগঞ্জে স্ত্রীর বিরোদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৮ মার্চ , ২০২৪ ১১:০৮ আপডেট: ২৮ মার্চ , ২০২৪ ১১:০৮ এএম
ফরিদগঞ্জে স্ত্রীর বিরোদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ
চাঁদপুরের ফরিদগঞ্জে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে মাথায় আঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করে স্ত্রীর দাবী তার স্বামী হার্ট অ্যাটাক জনিত কারণে মৃত্যু হয়েছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে মাথায় আঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করে স্ত্রীর দাবী তার স্বামী হার্ট অ্যাটাক জনিত কারণে মৃত্যু হয়েছে।

এব্যাপারে চাঁদপুর আদালতে মামলা দায়ের হয়েছে বলে জানা গেলেও কোন পক্ষই তা স্বীকার করেননি। এই নিয়ে এলাকায় মানুয়ের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ঘটনাটি উপজেলার ৯নং গোবিন্ধপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের শেখবাড়িতে।

সরজমিনে গিয়ে জানা যায়, র্দীঘদিন ধরে স্বামী সেলিম শেখের সাথে স্ত্রী লিপি বেগমের পরিবারিক বিষয় নিয়ে প্রায় সময় মারামারি ঘটনা ঘটে থাকতো। তারই আলোকে গত ২৪শে মার্চ দিবাগত রাতে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এসময় সেলিম শেখ ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে থাকা দোকানে গিয়ে নিজের মনের রাগ ক্ষোভ পাড়া প্রতিবেশিদের কাছে শেয়ার করেন। রাত আনুমানিক সাড়ে ১১ ঘটিকার সময় বাসায় যান। ঐ রাত ৩ ঘটিকার সময় হঠাৎ চিৎকারের শব্দ শুনে পাশের ঘরের লোকজন এসে দেখেন সেলিম শেখ নিচে পড়ে রয়েছে। দ্রুত স্থানীয় পল্লী চিকিৎসক নিয়ে আসলে তিনি তাকে মৃত ঘোষনা করেন। এদিকে মৃত সেলিম শেখের মাথার মাঝ বরাবর, কানের কাছে ও চোখের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। রক্তে বিজে সকল কিছু লাল হয়ে আছে। হার্ট এটাক করে মারা গিয়েছে বলে সকালে দ্রুত মাটি দিয়ে দেয় পরিবারের লোকজন।স্থানীয় লোকজন জায়নামাজে লাশের মাথা থেকে রক্ত পড়তে দেখে অনেকে অবাক হয়ে যায়।

স্থা নীয় লোকজন বলেন, সেলিম শেখকে হত্যা করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এর বিচার চাই।লাশের গোসলকারী আইব আলী বলেন, আমি বহু বছর ধরে এই গ্রামের কোন লোক মারা গেলে আমি গোসল করিয়ে থাকি। সেলিমের গোসল করাতে গিয়ে দেখি তার মাথায় মাঝ বরাবর, মাথার পাশে ও চোখের নিছে আঘাতের চিহ্ন রয়েছে। রক্ত পড়তে দেখে তারা আমাকে মাথা সেলাই করতে বলে।আমি মানা করে দিয়েছি।

সেলিমের বড় বোন লাভনী ও ভাইয়ের স্ত্রী সাজিদা বেগম বলেন,আমার ভাইকে আমার ভাবি হত্যা করেছে। তার বাবা মনা খাঁন ও ভাই নয়ন মিলে রাতে আমার ভাইকে হত্যা করেছে। আমার ভাইয়ে মাথায়, গাড়ে, মাজায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।আমরা এর বিচার চাই।

স্ত্রী লিপি বেগম বলেন, আমার স্বামী হার্ট এটাক করে মারা গিয়েছে। ভোর রাতে হঠাৎ করে হার্ট এটাক করে সুকেইজের সাথে পড়ে যায়। সেই আঘাত তার মাথায় রয়েছে। অপর প্রশ্নের জবাবে বলেন, স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হয়ে থাকে এটাতো কম বেশি সবাই হয়। তারা জমি সংক্রান্ত বিরোধের কারণে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে।ইউপি সদস্য জসিম বলেন, আমরা লোকমুখে শুনতেছি তাকে হত্যা করা হয়েছে। কিন্তু সেলিম শেখের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। রক্ত টপ টপ করে পড়তে দেখেছি। ঘটনা সত্যে হলে যে অপরাদ করে থাকুক তার বিরোদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হোক।

এদিকে বিশ্বস্ত সূত্র জানা যায়, উক্ত ঘটনায় গত ২৭ মার্চ চাঁদপুর আদালতে মামলা দায়ের হয়েছে। আদালত এই ঘটনা তদন্তের জন্য পিবিআইকে দিয়েছে। তবে কোন পক্ষই তা স্বীকার করছে না।

এই বিভাগের আরোও খবর

Logo