ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে হামলা ভাংচুর \ আহত-৪

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ১৮ এপ্রিল , ২০২৪ ০৬:২১ আপডেট: ১৮ এপ্রিল , ২০২৪ ০৬:২১ এএম
ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে  হামলা ভাংচুর \ আহত-৪
চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এসময় দু পক্ষের ৪ জন গুরুত্বর আহত হয়েছে। আহত কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা প্রদান করা হয়েছে। একজনের অবস্থা অসংখ্য জনক হওয়া চাঁদপুর সদর হাঁসপাতালে ভর্তি করানো হয়েছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্বের শত্রুতার জের ধরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এসময় দু পক্ষের ৪ জন গুরুত্বর আহত হয়েছে। আহত কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা প্রদান করা হয়েছে। একজনের অবস্থা অসংখ্য জনক হওয়া চাঁদপুর সদর হাঁসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই বিষয়ে চাঁদপুর আদালতে মামলা প্রক্রিয়াদিন রয়েছে বলে জানাযায়।ঘটনাটি উপজেলার ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চর রামপুর গ্রামের গাজী বাড়িতে।সরেজমিনে গিয়ে জানাযায়, ১৭ই এপ্রিল বুধবার সকালে পূর্বের শত্রুতার জের ধরে ৬/৭ জন মিলে বোরহান গাজীর স্ত্রী রাজিয়া সুলাতান (৪১) উপর হামলা করে। এসময় তার ডাক চিৎকার শুনে তার মেয়ে তাজনুর মেহের তিথি (১৮) ও ছোট ভাই ফাহিম(৫) আসলে তাদের উপরেও হামলা করে। এসময় তাদের হাত থেকে ১৬ মাসের শিশু পাওজিয়া রক্ষা পায়নি বলে অভিযোগ উঠে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে জানাযায়।স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজিয়া সুলতানাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

বোরহান গাজীর স্ত্রী রাজিয়া সুলতানা বলেন, আমি পুকুর ঘাটে বসে মোবাইলে দেখতেছিলাম। এসময় পাশের ঘরের নাজমুন, সজিব, দোলোয়ার,সুজন ও ইমাম হোসেন সহ কারে ৬/৭ জন হামলা করে। আমি কিছু বুঝে উঠতে না পেরে চিৎকার দিলে আমার মেয়ে ও ছোট ছেলে আসলে তাদের উপর হামলা করে। আমার চোখের উপরে দেশিও অস্ত্র দিয়ে আঘাত করে এবং আমার শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে মারধর করে। কেন মারধর করেছে প্রশ্নের জবাবে বলেন, আমাদের সাথে তাদের পূর্বে থেকে জগড়া রয়েছে তার প্রতিশোধ দিনে তারা আজ পরিকল্পনা করে আমাদের উপর হামলা করে। এবং আমাদের ঘর ভাংচুর ও ঘরে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।আমি এর বিচার চাই। সুজন, নাজমুন, সজিব দেলোয়ার বলেন, সে পুকুর ঘাটে বসে মোবাইল দিয়ে আমাদের ভিডিও ধারন করতে ছিলো তাকে ডাক দিলে সে আমাদের উপর হামলা করে। পরে আমরা তার উপর হামলা করি।

এই বিভাগের আরোও খবর

Logo