ফরিদগঞ্জে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের অভিযোগ

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৫ এপ্রিল , ২০২৪ ১০:০৮ আপডেট: ২৫ এপ্রিল , ২০২৪ ১০:০৮ এএম
ফরিদগঞ্জে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী  ধর্ষনের অভিযোগ
চাঁদপুরের ফরিদগঞ্জে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের মামলা দায়ের করা হয়েছে। ২৪ এপ্রিল বুধবার সকালে ভিকটিমকে মেডিক্যাল পরিক্ষার জন্য চাঁদপুরে প্রেরন করা হয়েছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের মামলা দায়ের করা হয়েছে। ২৪ এপ্রিল বুধবার সকালে ভিকটিমকে মেডিক্যাল পরিক্ষার জন্য চাঁদপুরে প্রেরন করা হয়েছে।

ঘটনার সূত্রে জানাযায়, গত ২৩ এপ্রিল মঙ্গলবার সন্ধায় উপজেলার ৯নং গোবিন্ধপুর ইউনিয়নের হাঁসা গ্রামের মাজি বাড়ির আবুল কালাম (৫০) মেয়েটি কৌশলে দুলালের ঘরে নিয়ে যায়।এসময় মেয়েটির মুখের বিতরে একটি আপেল দিয়ে চোখ বন্ধ করে জোর পূর্বক ভাবে ধর্ষণ করেন। পরে মেয়েটির চিৎকার দিলে তাকে ছেড়ে দেয় লম্পট আবুল কালাম। বিষয়টি মেয়েটি তার মায়েক কাছে বললে তার মা তাকে দ্রুত চিকিৎসার জন্য উপজেলা স্বা¯’্যকমপ্লেক্স নিয়ে আসে।

এই সময় কর্তবরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আইন গত ব্যব¯’া গ্রহনের জন্য থানায় পাঠিয়ে দেন। রাতে বিষয়টি আমলে নিয়ে ফরিদগঞ্জ থানা অফিসার ইনর্চাজ সাইদুল ইসলাম মামলা রুজু করেন।স্খানীয় লোকজন বলেন, আবুল কালামের স্ত্রী মারা গেছে এখন ৪৫ দিন হয়নি এর বিতরে সে এই কাজ করেছে। আমরা তার বিচার চাই। যাতে সমাজে কেউ এই ধরনের খারাপ কাজ করতে না পারে।মেয়েটি মা বলেন, আমি বিকালে আমার মেয়েকে কয়েল নেওয়ার জন্য দোকানের কাছে পাঠিয়ে ছিলাম। সন্ধ্যায় হয়ে গেছে তাই আমি সামনে গিয়ে দেখি আমার মেয়েটি খুরে খুরে হাটতেছে। আমি জিঞ্জাসা করলান কি হয়েছে পরে বিষয়টি আমার মেয়ে আমাকে বলে। আমি এই লম্পটের বিচার চাই।

লম্পট আবুল কালাম ঘটনার পরে বাড়ি থেকে পালিয়ে যায়। তাকে ফোন দিলেও নাম্বার বন্ধ রয়েছে।থানা অফিসার ইনর্চাজ সাইদুল ইসলাম বলেন, রাতে ঘটনাটি শুনে মামলা রুজু করেছি। বিকটিমকে মেডিক্যাল পরিক্ষার জন্য চাঁদপুরে পাঠিয়ে দিয়েছি। আসামী ধরার জন্য আমাদের পুলিশ কাজ করে যা”েছ।

এই বিভাগের আরোও খবর

Logo