প্রকাশ্যে দুই পা ভেঙ্গে দিলো প্রতিপক্ষ

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৩৪ আপডেট: ৪ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৩৪ এএম
প্রকাশ্যে দুই পা ভেঙ্গে দিলো প্রতিপক্ষ
মাদারীপুরে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। প্রকাশ্যে দিনদুপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে ব্যবসায়ী হোসেন সরদারকে (৬০) পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে।

মাদারীপুরে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। প্রকাশ্যে দিনদুপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে ব্যবসায়ী হোসেন সরদারকে (৬০) পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে।

এমন ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দিয়েছে চিকিৎসক। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে এ ঘটনা ঘটে। আহত হোসেন সরদার চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে ও সে দীর্ঘদিন ধরে বালু ব্যবসা পরিচালনা করে আসছেন।স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান বসে ছিলেন বালু ব্যবসায়ী হোসেন। এ সময় তাকে দোকান থেকে বের করে নিয়ে যায় এক ব্যক্তি। পরে ১০-১৫ জন লোক নিয়ে প্রতিপক্ষ সাইফুল সরদারের নেতৃত্বে হোসেনের উপর হামলা চালানো হয়েছে। এসময়ে হোসেনকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে ফেলে তারা।

একপর্যায়ে ওই বালু ব্যবসায়ী চিৎকার চেচাচেমি শুরু করলে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যেতে সক্ষম হয় হামলাকারীরা। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হোসেনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দিয়েছে চিকিৎসক।স্বজনদের অভিযোগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়াই এই হামলা চালিয়েছে প্রতিপক্ষ সাইফুল সরদার। সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া হেরে যাবার পরপরই হুমকি দিয়া আসছে সদ্য বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক সাইফুল সরদার। পরে লোকজন নিয়ে চালিয়েছে এই হামলা। তবে প্রতিপক্ষের লোকজনের দাবি হাটের ইজারা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরেই হামলা ঘটনা ঘটেছে। এখানে নির্বাচনের বিরোধ নেই। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এলাকার আধিপত্য নিয়ে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরোও খবর

Logo