পূর্ব শত্রুতার জেরে ধরে এক যুবককে হত্যা

মোস্তক আহম্মেদ বাবু প্রকাশিত: ৫ মে , ২০২৪ ০৯:২২ আপডেট: ৫ মে , ২০২৪ ০৯:২২ এএম
পূর্ব শত্রুতার জেরে ধরে এক যুবককে হত্যা
রংপুর জেলা পীরগাছা থানার ০৫নং ছাওলা ইউনিয়নের কাশিম (মন্ডল পাড়া) গ্রামের মোঃ ইমদাদুল হক এর ছেলে জনৈক মোঃ মোকারম হোসেন (২০) কে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট করে গুরুত্ব আহত করেন তার প্রতিবেশী জামাল হোসেনের ছেলে।

রংপুর জেলা পীরগাছা থানার  ০৫নং ছাওলা ইউনিয়নের কাশিম (মন্ডল পাড়া) গ্রামের  মোঃ ইমদাদুল হক এর ছেলে জনৈক  মোঃ মোকারম হোসেন (২০) কে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট করে গুরুত্ব আহত করেন তার প্রতিবেশী জামাল হোসেনের ছেলে। 

  একই গ্রামের প্রতিবেশী  অভিযুক্ত মোঃ ইমরান হোসেন (২২),পরিবার সূত্রে জানায় সেদিন এর  সন্ধ্যা অনুমান-০৭.০০ ঘটিকার সময়  বাজার থেকে বাড়িতে আসার সময় বাড়ির পাশে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি হয়। 

মোকারম ও ইমরানের পরে এই কথা কাটাকাটি এক পর্যায়ে অভিযুক্ত মোঃ ইমরান হোসেন কাঠ দিয়ে পিছন থেকে হঠাৎ করে ভিকটিম মোকারম হোসেন এর মাথায় আঘাত করে ও হত্যার উদ্দেশ্যে মারপিট করিতে থাকে। পরে লোকজন দেখিয়ে আগায় আসে তাকে  আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমের পরিবারের লোকজন ভিকটিমকে উন্নত চিকিৎসার জন্য  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে আজ  ০৪:মে ইং তারিখ সন্ধা অনুমান-০৬.০০ ঘটিকার সময় তিনি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।  এলাকাবাসী জানান ইমরান ছেলে টা  রগচটা স্বভাবের লোক মর্মে স্থানীয় লোকজন জানান। লাশ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। 

এ বিষয়ে পীরগাছা থানা ওসি  তদন্ত সেলিমুর রহমান সেলিম তিনি বলেন, এ ব্যাপারে পীরগাছা থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়া চলমান রয়েছে। 

এই বিভাগের আরোও খবর

Logo