পিতার বিরুদ্ধে অভিযোগ করে মেয়ে

মোঃজুলফিকার আলী প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ০৭:১১ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ০১:১২ এএম
পিতার বিরুদ্ধে অভিযোগ করে মেয়ে
সাতক্ষীরায় পিতার বিরুদ্ধে হুমকির অভিযোগ করে মেয়ে থানায় জিডি করেছে। জানা গেছে শনিবার (৩০ ডিসেম্বর) সদরের সাতানী এলাকায় এঘটনা ঘটেছে। ঘটনার পর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

সাতক্ষীরায় পিতার বিরুদ্ধে হুমকির অভিযোগ করে মেয়ে থানায় জিডি করেছে। জানা গেছে শনিবার (৩০ ডিসেম্বর) সদরের সাতানী এলাকায় এঘটনা ঘটেছে।

ঘটনার পর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এঘটনায় ভুক্তভোগী সদরের সাতানী এলাকার মোঃ আবু বকার সিদ্দিকর স্ত্রী মোছাঃ হোসনেয়ারা খাতুন হিরা (৩০) সাতক্ষীরা থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। যার জিডি নাম্বার ১৭৩৬।

জিডি সূত্রে জানা যায়, সাতানী এলাকার মৃত নুর আলী মাষ্টারের ছেলে মোঃ শফিকুল ইসলাম (৫৮) ভুক্তভোগীর পিতা। ভুক্তভোগী স্বামী সন্তান নিয়ে স্বামীর সংসারে বসবাস করে। তার স্বামী একজন চাকুরীজীবি। অধিকাংশ সময় চাকরির সুবাদে সে বাড়ির বাইরে থাকে।

পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ থাকায় তার পিতার সাথে তার কোন প্রকার যোগাযোগ নেই। গত ২৭ নভেম্বর তার পিতা তার বাড়ির সামনে গিয়ে তার স্বামীসহ তাকে অকথ্য ভাষায় গালি দেয় এবং জীবননাশের হুমকি দিয়ে চলে আসে। সম্পর্কে পিতা হওয়ায় ভুক্তভোগী নিরবে সহ্য করে।

তবে ঘটনার দিন পুনরায় সে ভুক্তভোগীর বাড়ি এসে তাকেসহ তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের গালিগালাজ করে, বাড়ির আশপাশের লোকজনদের সাথে তাদের সম্পর্কে খারাপ মন্তব্য করে। সে তার স্বামীকে চাকরিচ্যুত করবে, লোকজন দিয়ে তাদেরকে তুলে নিয়ে মান অপমান করবে বলে হুমকি দেয়।এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo