পটুয়াখালীতে বিএমএসএফ র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা

এম আমির হোসাইন প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারী , ২০২৪ ১৪:২৬ আপডেট: ২৯ ফেব্রুয়ারী , ২০২৪ ১৪:২৬ পিএম
পটুয়াখালীতে বিএমএসএফ র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়েছে। পটুয়াখালীর কুয়াকাটা দু’দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বিএমএ ভবনের সম্মেলন কক্ষে সংগঠনের কেন্দ্রীয় কমিটির শপথগ্রহন, পরিচিতি মিলন মেলা ও সাধারণ সভা শেষে সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর এ কর্মসূচি ঘোষণা করেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়েছে। পটুয়াখালীর কুয়াকাটা দু’দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বিএমএ ভবনের সম্মেলন কক্ষে সংগঠনের কেন্দ্রীয় কমিটির শপথগ্রহন, পরিচিতি মিলন মেলা ও সাধারণ সভা শেষে সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর এ কর্মসূচি ঘোষণা করেন।

ঘোষিত কর্মসূচিতে আগামী মার্চ মাস থেকে মেয়াদোত্তীর্ন ও নিস্কৃয় শাখা কমিটির তালিকাকরণ, ১-৭ মে ৮ম জাতীয় গণমাধ্যম সপ্তাহ-২০২৪ সারাদেশের জেলা-উপজেলাসমূহের আয়োজনে কর্মসূচী গ্রহনের ঘোষনা দেয়া হয়। গণমাধ্যম সপ্তাহের আগে সকল শাখার কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া অবিলম্বে সরকার কর্তৃক সাংবাদিকদের ১০ম ওয়েজবোর্ড গঠণসহ সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকার কাজ সম্পন্নের দাবিতে তথ্যমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন, সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রকাশ করার দাবিতে আগামী ১৫ মার্চ সকল জেলা-উপজেলা থেকে জাতীয় সংসদ সদস্যদের নিকট স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয়।

এ সময় বিএমএসএফ্#৩৯;র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, আব্দুল হাকিম রানা ও মিজানুর রশিদ রাসেল, যুগ্ম-সাধারণ সম্পাদক খোকন আহম্মেদ হীরা,মিজানুর রহমান ও মেহেদী হাসান, যুগ্ম-সম্পাদক শিমুল চৌধুরী, মো: কামরুজ্জামান ও ফয়সাল আজম অপু, সহ-সম্পাদক ও পটুয়াখালী জেলা শাখার সহ সভাপতি এম আমির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মুরাদ, অমরেশ দত্ত জয়, সহ-সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ভুইয়া, উপ-প্রচার সম্পাদক রইছ উদ্দিন, প্রশিক্ষণ বিষয়ক উপ-কমিটির সদস্য জাবির হোসেন, আইটি বিষয়ক উপ-কমিটির সদস্য ইব্রাহিম শরীফ মুন্না, আফছার উদ্দিন মৃধা প্রমূখ উপস্থিত ছিলেন।সভায় বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের সদস্য রফিকুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, উপ-দপ্তর সম্পাদক মিরাজ মোস্তাফিজ, বগুড়া শাখার সম্পাদক আশরাফুল ইসলাম রোহিত, গাজীপুর শাখার সাধারন সম্পাদক আব্দুল হামিদ খান,ঝালকাঠি জেলার সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, কুড়িগ্রাম জেলা সম্পাদক আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল বাতেন বা”চু, ভালুকা শাখার সভাপতি শফিউল্লাহ আনসারী, গৌরীপুর শাখার সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরনদী শাখার সভাপতি এস এম মিজান ও সাধারন সম্পাদক হাসান মাহমুদ,মহিপুর শাখার সাধারন সম্পাদক বশির উদ্দিন, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতা সুমন তালুকদার ও জামাল হোসেন, কাউখালী শাখার সভাপতি নুরুল হুদা বাবু প্রমূখ উপস্তিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo