নিয়ামতপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

সবুজ সরকার প্রকাশিত: ৫ জুন , ২০২৪ ১১:৪৭ আপডেট: ৫ জুন , ২০২৪ ১১:৪৭ এএম
নিয়ামতপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুর পাড়ের বাসিন্দা আশরাফ আলী সকালে জমিতে কাজ সেরে পুকুরে হাত-পা ধোয়ার জন্য আসে। পুকুরে একটি জামা ভাসতে দেখে হাত দিয়ে টানলে জামার সঙ্গে মরদেহ ভেসে আসে। তিনি ভয়ে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে গ্রাম পুলিশ পলাশ চৌধুরী থানায় জানান। থানা-পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নওগাঁর নিয়ামতপুর উপজেলার একটি পুকুর থেকে অজ্ঞাত ব্যক্তির (৪৭)মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার  বাহাদুরপুর ইউনিয়নের বরিয়া গ্রামের একটি পুকুর থেকে  মরদেহটি  উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার সকাল ১০টার দিকে বরিয়া গ্রামের নালন্দা পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম। 

পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা গেছে, পুকুর পাড়ের বাসিন্দা আশরাফ আলী সকালে জমিতে কাজ সেরে পুকুরে হাত-পা ধোয়ার জন্য আসে। পুকুরে একটি জামা ভাসতে দেখে হাত দিয়ে টানলে জামার সঙ্গে মরদেহ ভেসে আসে। তিনি ভয়ে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে গ্রাম পুলিশ পলাশ চৌধুরী থানায় জানান। থানা-পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

ওসি মাইদুল ইসলাম আরও জানান, ধারণা করা হচ্ছে  মঙ্গলবার রাতে যেকোনো সময় পানিতে ডুবে প্রাণ হারান ওই ব্যক্তি। এখন পর্যন্ত পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হবে।

এই বিভাগের আরোও খবর

Logo