নিউজ মাদারীপুরে বিএনপি-শিক্ষার্থীদের আনন্দ মিছিল

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৬ আগস্ট , ২০২৪ ১৭:০২ আপডেট: ৬ আগস্ট , ২০২৪ ১৭:০২ পিএম
নিউজ মাদারীপুরে বিএনপি-শিক্ষার্থীদের আনন্দ মিছিল
এতে অংশগ্রহণ করেছে জেলা বিএনপির নেতা-কর্মীরা ও কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা। সোমবার (৬ আগস্ট)সকাল ১০টার দিকে লেকেরপাড়ের মুক্ত মঞ্চ থেকে একটি আনন্দ মিছিল বের করে শিক্ষার্থীরা। অন্যদিকে জেলা বিএনপি সকাল সাড়ে ১০টায় পৌর ঈদগাহ থেকে মিছিল বের করে।

মাদারীপুরে বিএনপি-শিক্ষার্থীদের আনন্দ মিছিল মাদারীপুর জেলা প্রতিনিধি।মাদারীপুরে পৃথকভাবে আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি ও বিভিন্ন বিদ্যালয়ের কোটা বিরোধী আন্দোলনকারীরা।

এতে অংশগ্রহণ করেছে জেলা বিএনপির নেতা-কর্মীরা ও কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা। সোমবার (৬ আগস্ট)সকাল ১০টার দিকে লেকেরপাড়ের মুক্ত মঞ্চ থেকে একটি আনন্দ মিছিল বের করে শিক্ষার্থীরা। অন্যদিকে জেলা বিএনপি সকাল সাড়ে ১০টায় পৌর ঈদগাহ থেকে মিছিল বের করে।

কোটাবিরোধী আন্দোলনের জেলার সমন্বায়ক আব্দুর রহিমের নেতৃত্বে এ আনন্দ মিছিল বের হয়। পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরান বাজার গিয়ে শেষ করেছে। এসময় তারা শেখ হাসিনার বিচার দাবি করে শ্লোগান দেয়। অন্যদিকে ঈদগাহ থেকে জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করেছে। এসময় বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।গতকাল শেখ হাসিনা পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে যাওয়ার পরে বিক্ষুদ্ধ হয়ে বেশ কিছু স্থাপনা ভাংচুর ও আগুন দেয়া হয়।


এই বিভাগের আরোও খবর

Logo