নাটোরে মসজিদের ইমামকে কর্মময় জীবন শেষে ঘোড়ার গাড়িতে চড়িয়ে বিদায় জানালেন এলাকাবাসী

মোঃ নুহুউল্লাহ প্রকাশিত: ২ জুন , ২০২৪ ১০:২৭ আপডেট: ২ জুন , ২০২৪ ১০:২৭ এএম
নাটোরে মসজিদের ইমামকে কর্মময় জীবন শেষে ঘোড়ার গাড়িতে চড়িয়ে বিদায় জানালেন এলাকাবাসী
নাটোরের বাগাতিপাড়া উপজেলাই প্রায় দীর্ঘ ৪২বছর কর্মময় জীবন শেষে ঘোড়ার গাড়িতে চড়িয়ে মসজিদের ইমামকে বিদায় জানালেন এলাকাবাসী। হাতে তুলে দিলেন নগদ পৌনে এক লাখ টাকা এবং উপহার সামগ্রী।

নাটোরের বাগাতিপাড়া উপজেলাই প্রায় দীর্ঘ ৪২বছর কর্মময় জীবন শেষে ঘোড়ার গাড়িতে চড়িয়ে মসজিদের ইমামকে বিদায় জানালেন এলাকাবাসী। হাতে তুলে দিলেন নগদ পৌনে এক লাখ টাকা এবং উপহার সামগ্রী।

৩১ মে শুক্রবার জুমার নামাজ শেষে ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়া উপজেলার ক্ষিদ্রমালঞ্চি গ্রামে। বিদায়ী ইমাম মো. মুনসুর আলী একই উপজেলার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, ক্ষিদ্রমালঞ্চি কেন্দ্রীয় জামে মসজিদে মো. মুনসুর আলী ১৯৮৩ সালে ইমামের দায়িত্বভার গ্রহণ করেন। একই মসজিদে প্রায় ৪২ বছর দায়িত্ব পালনের পর বার্ধক্য জনিত কারণে তিনি অবসর নেন। প্রিয় ইমামকে বিদায় জানাতে গ্রামবাসী ওই মসজিদে অনুষ্ঠানের আয়োজন করে।

শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদ কমিটির সভাপতি আরশেদ আলীর সভাপতিত্বে ও আব্দুল হালিমের পরিচালনায় ইমাম মুনসুর আলীর কর্মময় জীবনের ওপর আলোকপাত করে বক্তব্য দেন স্থানীয় মুসল্লিরা। পরে ওই মসজিদসহ আশপাশের পাঁচটি মসজিদের মুসল্লিরা ইমামকে পৌনে এক লাখ টাকা ও উপহার সামগ্রী প্রদান করেন।

এই বিভাগের আরোও খবর

Logo