নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন'র ঈদ উপহার বিতরণ

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ৯ এপ্রিল , ২০২৪ ০৭:২৬ আপডেট: ৯ এপ্রিল , ২০২৪ ০৭:২৬ এএম
নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন'র ঈদ উপহার বিতরণ
শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন'র ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ হয়েছে। সোমবার (৮ এপ্রিল) ২৮ রমজান বিকালে মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী মধ্যে রয়েছে ' সেমাই,নুডুলস,চিনি,পোলাও চাউল,সাবান সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদী বিতরণ করা হয়েছে।

শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন'র  ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ হয়েছে। সোমবার (৮ এপ্রিল) ২৮ রমজান বিকালে মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী মধ্যে রয়েছে ' সেমাই,নুডুলস,চিনি,পোলাও চাউল,সাবান সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদী বিতরণ করা হয়েছে। 

এ সময় সংগঠনটির সভাপতি তাসনিমুল হাসান নির্ভীকের সভাপতিত্বে প্রোগ্রামটি শুরু হয় এবং প্রোগ্রাম শেষে প্রায় অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়। 

এ সময় আরো সংগঠনটির সহ সভাপতি কামরুজ্জামান হোসেন,সহ সভাপতি আতাউর রহমান,সাংগঠনিক সম্পাদক নাজিম আহমেদ এছাড়া সংগঠনটির পৌর কমিটির সাধারণ সম্পাদক কাজল হাসান তন্ময় ও  সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ সহ অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক জানান, মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে আমরা সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। মানবতার জন্য আমরা নিজের উৎসর্গ করতে চাই।এছাড়া তিনি দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এই বিভাগের আরোও খবর

Logo